নিক, প্রিয়াঙ্কার বাগদান নিয়ে কটাক্ষ, বিয়ে নিয়ে তামাশা?

নিক, প্রিয়াঙ্কা কেন বিয়ে করছেন, তা নিয়েও তোলা হয় প্রশ্ন

Updated By: Aug 23, 2018, 01:19 PM IST
নিক, প্রিয়াঙ্কার বাগদান নিয়ে কটাক্ষ, বিয়ে নিয়ে তামাশা?

নিজস্ব প্রতিবেদন : নিক, প্রিয়াঙ্কার আনুষ্ঠানিক বাগদান নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে শুধু ভারতীয় সংবাদমাধ্যমই নয়, পশ্চিমি সংবাদমাধ্যমের দৌলতে সরগরম হয়ে উঠেছে পেজ থ্রি-র পাতা। কিন্তু, নিক, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে এবার তোপ দাগতেও শুরু করল পশ্চিমি সংবাদমাধ্যমগুলি!

আরও পড়ুন : নবাগতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে? টাইগার, দিশার মধ্যে ঢুকে পড়ছেন তারা!

দেখুন সেই ভিডিও...

 

যেখানে নিক, প্রিয়াঙ্কা কেন বিয়ে করছেন, সেই প্রশ্ন তোলা হয়। পাশাপাশি নিক, প্রিয়াঙ্কার জুটি একেবারেই মানানসই নয়। এটা অত্যন্ত খারাপ জুটি বলেও ওই সংবাদমাধ্যমের তরফে মন্তব্য করা হয়। পাশাপাশি নিক, প্রিয়াঙ্কার বিয়েতে ব্রিটেনের রাজপুত্র হ্যারি এবং পুত্রবধূ মেগান মর্কেল হাজির হবেন কি না, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। সেই প্রশ্নের উত্তরে নিক, প্রিয়াঙ্কা তাঁদের সমকক্ষ নন বলেও নাকি হ্যারি মন্তব্য করবেন বলে দাবি করা হয়। অর্থাত, নিক, প্রিয়াঙ্কার জুটি একেবারেই সমমানের এবং সমমর্যাদার নয় বলেও কটাক্ষ করা হয় সংশ্লিষ্ঠ ওই সংবাদমাধ্যমের তরফে।

সম্প্রতি বাগদান পর্ব সারার জন্য মার্কিন মুলুক থেকে মুম্বইতে উড়ে আসেন নিক জোনাস এবং তাঁর বাবা, মা। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে বাগদান পর্ব। আনুষ্ঠানিকভাবে ‘রোকা সেরিমনি’ হওয়ার পর শনিবার রাতে বসে ‘এনগেজমেন্ট পার্টি’।

আরও পড়ুন : শাহরুখ-কে প্রকাশ্যে 'আই লাভ ইউ' বললেন জিতেন্দ্র-কন্যা একতা

নিক, প্রিয়াঙ্কার বিলাসবহুল এনগেজমেন্ট পার্টিতে হাজির হন পিগির ঘনিষ্ঠরা। আলিয়া ভাট থেকে শুরু করে বিশাল ভরদ্বাজ কিংবা সঞ্জয় লীলা বনশালি, নিক, প্রিয়াঙ্কার বিলাসবহুল পার্টিতে ছিল তারার মেলা। তবে বাগদান পর্ব মিটিয়ে এবং পার্টি সেরে ইতিমধ্যেই ফের মার্কিন মুলুকে উড়ে যায় জোনাস পরিবার।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার বিয়ে কি খুশি নন মধু চোপড়া? এ কী বললেন পিগি-র মা

শোনা যাচ্ছে, ভারতে বাগদান পর্ব সারলেও, বিয়ে কিন্তু বিদেশেই করবেন নিক, প্রিয়াঙ্কা। দু’পক্ষের একেবারে ঘনিষ্ঠদের নিয়েই বসবে বিয়ের আসর। হওয়াই দ্বীপে বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর। নিকের পছন্দের জায়গা বলেই হওয়াই দ্বীপকে পিগি বেছে নিয়েছেন বলে খবর। যদিও হাই প্রোফাইল সেলেব জুটি এ বিষয়ে কোনও মন্তব্য করেনি।