'মহিলা হওয়ার সুযোগ নিচ্ছেন', লখনউতে আক্রান্ত ক্যাব ড্রাইভারের পাশে Gauhar Khan

মহিলার আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা।

Updated By: Aug 7, 2021, 02:01 PM IST
'মহিলা হওয়ার সুযোগ নিচ্ছেন', লখনউতে আক্রান্ত ক্যাব ড্রাইভারের পাশে Gauhar Khan

 নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই সোশাল সাইটে ভাইরাল হয়েছিল লখনউয়ের একটি ভিডিও। যেখানে এক গাড়ি চালকের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করছেন এক মহিলা। মহিলার এহেন আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা। এবার সেই গাড়ি চালকের পাশে দাঁড়ালেন অভিনেত্রী গওহর খান। 

আরও পড়ুন:Pornography Case: বম্বে হাইকোর্টে খারিজ Raj Kundra-র পিটিশন

ভিডিওতে দেখা যায়,লখনউয়ের রাস্তায় আচমকা এক মহিলার সামনে গাড়ি থামায় ক্যাব ড্রাইভার শাহদত আলি। মুহূর্তেই রেগে যান ঐ মহিলা। যার জেরে তিনি গালিগালাজ শুরু করেন ড্রাইভারকে। এমনকি গাড়ি থেকে টেনে নামিয়ে এলোপাথারি মারতেও থাকেন ঐ গাড়ি চালককে। সেখানে ট্রাফিক পুলিসও উপস্থিত ছিল। এরপর ড্রাইভার সহ গাড়িতে উপস্থিত তাঁর দুই আত্মীয়ের থেকে জরিমানা নেয় পুলিস। গাড়ি চালকের অভিযোগ, পুলিস তাঁকে হেনস্থা করেছে এবং তাঁর গাড়ি আটক করেছে, যা ছাড়াতে তাঁকে প্রায় ১০০০০ টাকা জরিমানা দিতে হবে। এরপরই সোশাল সাইটে ভাইরাল হয় এই ঘটনার সিসিটিভি ফুটেজ। ভিডিও দেখে পুলিস ও ঐ মহিলার নিন্দায় সরব হয় নেটিজেনরা।

গাড়ি চালকের পাশে দাঁড়ান অভিনেত্রী গওহর খান, তিনি স্যলুট জানান ক্যাব । পাশাপাশি বলেন, গাড়ির চালককে যখন ঐ মহিলা মারেন তখন তার প্রত্যুত্তরে তিনি যে ঐ মহিলাকে মারেননি সেটা তাঁর  ভদ্রতার পরিচয়। অভিষোগকারিনী মহিলা হওয়ার সুযোগ নিয়েছেন যা কখনই মেনে নেওয়া যায় না। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.