সিঁথিতে সিঁদুর, শাহরুখে মগ্ন গৌরী, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হয়ে যায় শাহরুখ-গৌরীর ওই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 20, 2021, 04:25 PM IST
সিঁথিতে সিঁদুর, শাহরুখে মগ্ন গৌরী, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ভাইরাল হল গৌরী খানের ভিডিয়ো। যেখানে শাহরুখের সঙ্গে একান্তে কথা বলতে দেখা যায় গৌরীকে। ওই ভিডিয়োয় সিঁথিতে সিঁদুর দেখা যায় শাহরুখের স্ত্রীর। শাহরুখ খানের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ভিডিয়ো। যা প্রকাশ্যে আসার পরপরই ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে হাজির হন শাহরুখ খান। স্ত্রীর (Gauri Khan) কানে কানে শাহরুখ যখন কথা বলেন, তাঁদের সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : Tandav নিয়ে অবগত, যোগীর পুলিসকে সাহায্য করবে মহারাষ্ট্র সরকার

এদিকে জিরো বলিউডে মুখ থুবড়ে পড়ার পর থেকে বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে (Shah Rukh Khan)। কিং খান ফের কবে স্বমহিমায় হাজির হবেন সবার সামনে, তা নিয়ে একের পর এক প্রশ্ন শুরু করেন সুপারস্টারের অনুরাগীরা। শাহরুখ-ভক্তদের প্রশ্নের অবসান করে সম্প্রতি মুখ খোলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তিনি বলেন, পাঠানে অভিনয় করবেন শাহরুখ। পাঠানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ ইতিমধ্যেই পাঠানের শ্যুট শুরু করে দিয়েছেন। এসআরকে-র পাঠানের লুকও ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

আরও পড়ুন : ৮০০ কোটির সম্পত্তি, 'Tandav' বিতর্কের মাঝে নজরে সইফের পতৌদি প্যালেস

যদিও শাহরুখ খান এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। চুপিসাড়েই তিনি তাঁর সমস্ত কাজ করে যাচ্ছেন। গোটা লকডাউন জুড়ে পরিবারের সঙ্গে সময় কাটান শাহরুখ। স্ত্রী, সন্তানদের নিয়ে মন্নতেই সময় কেটে যায় কিং খানের। লকডাউন ওঠার পর দিল্লিতেও নিজেদের একটি বাড়ি কিনে ফেলেন শাহরুখ। সম্প্রতি নতুন বাড়ি সাজিয়ে সেই ছবি প্রকাশ করতেও দেখা যায় গৌরী খানকে।