সদ্যোজাত কন্যার নাম জানালেন ভাজ্জি-গীতা

মেয়ের নাম জানালেন হরভজন সিং-গীতা বাসরা। জুলাইয়ের ২৯ তারিখ জন্ম নেওয়া গীতা-ভাজ্জির সদ্যোজাত কন্যার নাম একটু অন্যভাবে টুইটারে জানালেন ভাজ্জি-গীতা। মেয়ের নাম হিনা হীর প্লাহা (HINAYA HEER PLAHA)। এর আগে টুইটারে গীতা মেয়ের ছবি পোস্ট করেছেন। ক্রিকেটার থেকে বলিউড স্টার। গীতা-ভাজ্জির মেয়েকে সবাই ভালবাসা জানিয়ে টুইট করেছেন।

Updated By: Sep 4, 2016, 11:08 AM IST
সদ্যোজাত কন্যার নাম জানালেন ভাজ্জি-গীতা

ওয়েব ডেস্ক: মেয়ের নাম জানালেন হরভজন সিং-গীতা বাসরা। জুলাইয়ের ২৯ তারিখ জন্ম নেওয়া গীতা-ভাজ্জির সদ্যোজাত কন্যার নাম একটু অন্যভাবে টুইটারে জানালেন ভাজ্জি-গীতা। মেয়ের নাম হিনা হীর প্লাহা (HINAYA HEER PLAHA)। এর আগে টুইটারে গীতা মেয়ের ছবি পোস্ট করেছেন। ক্রিকেটার থেকে বলিউড স্টার। গীতা-ভাজ্জির মেয়েকে সবাই ভালবাসা জানিয়ে টুইট করেছেন।

 

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর গত বছরের অক্টোবর মাসে বলিউড অভিনেত্রী গীতা বসরার সঙ্গে বিয়ে হয় ক্রিকেট তারকা হরভজনের। বিয়ের আট মাস পরেই সন্তানের মুখ দেখলেন এই দম্পতি।

আরও পড়ুন- খেলার সব খবর

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘দিল দিয়া হে’ ছবির মাধ্যমে অভিষেক ঘটে হরভজনের স্ত্রী গীতা বসরার। এরপর ইমরান হাশমির সাথে ‘দ্য ট্রেন’ নামের একটি ছবিতে অভিনয় করে পরিচিতি পান গীতা। তার অভিনীত সর্বশেষ ছবি ‘সেকেন্ড হেন্ড হাজবেন্ড’। অন্যদিকে, আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটালেও ভাজ্জির কেরিয়ার একেবারে শেষের দিকে।

 

.