Giorgia Andriani Video: নিশ্চিত মৃত্যুকে ছুঁয়ে ফিরে এলেন আরবাজের বিদেশি বান্ধবী! তারপর...

Giorgia Andriani Video: বলিউড অভিনেতা, পরিচালক এবং প্রযোজক আরবাজ খান (Arbaaz Khan) তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায়। একই সময়ে, তার বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে দেখা গিয়েছে তিনি অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছেন।

Updated By: Dec 7, 2022, 06:04 PM IST
Giorgia Andriani Video: নিশ্চিত মৃত্যুকে ছুঁয়ে ফিরে এলেন আরবাজের বিদেশি বান্ধবী! তারপর...
ছবি: ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের প্রযোজক-পরিচালক এবং অভিনেতা আরবাজ খান (Arbaaz Khan) সিনেমায় বিশেষ কিছু করতে না পারলেও ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই আলোচনার কেন্দ্রে থাকেন তিনি। দীর্ঘদিন ধরেই আরবাজ খান তার বিদেশি বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির (Giorgia Andriani) জন্য খবরের শিরোনামে ছিলেন। একই সঙ্গে, জর্জিয়াও প্রায়ই তাঁর সাহসী ছবি দিয়ে নেটনাগরিকদের মনে জায়গা করে নিয়েছেন। হঠাতই ফের খবরের শিরোনামে উঠে এসেছেন জর্জিয়া। একটি নতুন ভিডিও ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। সেখানে দেখা গিয়েছে তিনি একটি দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গিয়েছেন।

হতে পারত বড় দুর্ঘটনা

আমরা সবাই জানি যে প্রায়ই জর্জিয়া আন্দ্রিয়ানির বিভিন্ন ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এবার যে ভিডিওটি সামনে এসেছে তা দেখে জর্জিয়ার ভক্তরা ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন। জানা গিয়েছে জর্জিয়া গতকাল রাতে একটি অনুষ্ঠানে যান। সেই অনুষ্ঠানে, তিনি একটি বেবি পিঙ্ক রঙের একটি ছোট পোশাক পরেছিলেন। কিন্তু গাড়ি থেকে নেমে রাস্তার অপর পাশ দিয়ে হেঁটে যেতেই সামনে দাঁড়ানো গাড়িটি পিছন দিকে পিছিয়ে আসতে শুরু করে। গাড়িটি প্রায় জর্জিয়ায় ধাক্কা দিতে যাচ্ছিল যখন চালক গাড়িটিকে আটকে ফেলেন।

 

আরও পড়ুন: Sara Ali Khan And Aditya Roy Kapur : 'মেট্রো...ইন দিনো', অনুরাগ বসুর ছবিতে এবার সারা-আদিত্য

রাস্তা পার হতে গিয়ে বেঁচে গেলেন জর্জিয়া

ভিডিওতে দেখা গিয়েছে যে জর্জিয়া আন্দ্রিয়ানি রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনা এড়িয়েছেন। অভিনেত্রী তার কাছে আসা গাড়িটিকে হাত দিয়ে আটকানোর চেষ্টা করেন এবং ড্রাইভারকে ইশারায় জিজ্ঞাসা করেন তিনি কী করছেন। উল্লেখজনকভাবে এই ঘটনায় জর্জিয়া চোট পাননি। এরপরেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিয়ে তাঁদের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন: Dev & Koel : রুক্মিণী মৈত্রর সামনেই কোয়েলের সঙ্গে জমিয়ে রোম্যান্স দেবের...

সোশ্যাল মিডিয়া সেন্সেশন জর্জিয়া

বি-টাউনের কোনও অভিনেত্রীর থেকে কম নয় জর্জিয়া আন্দ্রিয়ানির পরিচয়। জর্জিয়া যেখানেই যান সেখানেই তিনি পাপারাৎজির ক্যামেরাযর কড়া নজরে থাকেন তিনি। এছাড়াও, তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করে, জর্জিয়া আন্দ্রিয়ানি ভক্ত দরে মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)