গোয়েন্দা গিন্নির বাড়িতে গোয়েন্দাগিরি!

Updated By: Jul 28, 2016, 07:37 PM IST
গোয়েন্দা গিন্নির বাড়িতে গোয়েন্দাগিরি!

হই হই করে শুরু হয়ে গেল সেলেব সিক্রেটসের নায়িকা সংবাদ পর্ব। প্রতি পর্বেই আপনারা দেখতে পাবেন, এতদিন যা লুকিয়ে রেখেছিলেন সব নায়িকাই।

প্রথম পর্বেই গোয়েন্দা গিন্নির বাড়িতে হানা দিয়ে পাওয়া গেল অজানা সব তথ্য। এবার সেলেব সিক্রেটস এপিসোডে সঞ্চালক শর্মিলা মাইতি হাজির ইন্দ্রাণী হালদারের বাড়িতে। সেখানেই রাশি রাশি রহস্যের চাবিকাঠি। ভুল বলা হল, হাজির সব চাবির রিং। উধাও চাবিগুলো। পরিচয় হল গোয়েন্দা গিন্নির সত্যান্বেষী কর্তা ভাস্কর রায়ের সঙ্গে। গিন্নির আবদার রাখতে কীই না করেন ভদ্রলোক!

আরও আছে! ঘরভর্তি ইন্দ্রাণীর ছানাপোনারা সারাদিন কী করে? কীভাবে ঘরদোর সাজিয়ে রাখেন ইন্দ্রাণী? দেখুন স্বচক্ষে। রাঁধাবাড়ায় অত চৌখস না হলেও, রাইফেল শুটার হিসেবে তিনি কিন্তু দুর্ধর্ষ! এবার জানা যাবে সেই রহস্যও।

কতটা রাখেন গোয়েন্দাগিন্নি হালফিলের খবর? কতটাই বা থেকে যায় বাকি। অসাধারণ জ্ঞান পর্বে হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল-এ তিনি বসলেন স্বামীকে পাশে নিয়েই। আর তার পর?

সবশেষে অডিয়েন্সের জন্যে গিফট তো আছেই। গোয়েন্দা গিন্নির করা প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারেন তাঁর অটোগ্রাফ করা কফি মাগ! অবশ্যই, আপনি যদি ভাগ্যবান হন, তবেই!

দেখুন সেলেব সিক্রেটস, সঙ্গে ইন্দ্রাণী, রবিবার ৩১ জুলাই, দুপুর ২.৩০টায়। পুনঃপ্রচার বিকেল ৪.৩০ টায়

.