মারণ করোনা ভাইরাসকে খতম করতে চিনে যাচ্ছেন, ভিডিয়োতে আজব দাবি রাখির

 করোনা নিয়ে রাখির ভিডিয়ো নিয়ে শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 4, 2020, 05:57 PM IST
 মারণ করোনা ভাইরাসকে খতম করতে চিনে যাচ্ছেন, ভিডিয়োতে আজব দাবি রাখির

নিজস্ব প্রতিবেদন: মারণ করোনা ভাইরাসকে খতম করতে (China) চিনে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে খতম করে তবেই দেশে ফিরবেন। এমনই বিস্ফোরক দাবি করেন রাখি সাওয়ান্ত।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনা ভাইরাসকে খতম করতে চিনে উড়ে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে খতম না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন (Rakhi Sawant) রাখি।

আরও পড়ুন : মাঝ রাত পর্যন্ত কী করেন সলমন, বলিউড অভিনেতাকে নিয়ে মুখ খুললেন জ্যাকলিন
এরপরই নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে রাখি বলেন, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তাঁর জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চিন থেকে (Coronavirus) করোনা ভাইরাসকে খতম করে তিনি দেশে ফিরতে পারবেন বলে মন্তব্য করেন রাখি। এসবের সঙ্গে রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মারণাস্ত্র তিনি নিয়ে এসেছেন। নাসার সেই মারণাস্ত্র দিয়েই চিনের করোনা ভাইরাসকে খতম করা হবে বলে দাবি করেন রাখি।

আরও পড়ুন : হিমাংশের মানসিক অত্যাচারে বিরক্ত হয়েই আদিত্য নারায়ণকে বিয়ের সিদ্ধান্ত নেহা কক্করের?
দেখুন রাখি সাওয়ান্তের সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০১৯ সালে এনআরআই রিতেশ নামে এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। তবে তিনি বিবাহিত বলে বার বার দাবি করলেও, স্বামী রিতেশের মুখ কখনও প্রকাশ্যে আনেননি। যা নিয়ে একাধিকবার বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয় রাখিকে।