৫-এ পা আব্রামের, ছেলের জন্মদিনে আদুরে পোস্ট গৌরীর

আরিয়ান, সুহানার থেকে আব্রাম বয়সে অনেকটাই ছোট। তাই সে বাড়িতে সকলের আদরের। ২৭ মে ছোট ছেলের জন্মদিনে সোশ্যাল সাইটে বিশেষ ছবি শেয়ার করেছেন 'বলিউডের ফার্স্ট লেডি' অর্থাৎ গৌরী খান।

Updated By: May 27, 2018, 05:54 PM IST
৫-এ পা আব্রামের, ছেলের জন্মদিনে আদুরে পোস্ট গৌরীর

নিজস্ব প্রতিবেদন : ৫এ পা দিল শাহরুখ-গৌরীর ছোট্ট রাজপুত্র আব্রাম খান। রাজপুত্রই বটে, শাহরুখ যদি বলিউড বাদশা হন, তাহলে আব্রামকে রাজপুত্র বললে বোধহয় অত্যুক্তি হয় না।  আরিয়ান, সুহানার থেকে আব্রাম বয়সে অনেকটাই ছোট। তাই সে বাড়িতে সকলের আদরের। ২৭ মে ছোট ছেলের জন্মদিনে সোশ্যাল সাইটে বিশেষ ছবি শেয়ার করেছেন 'বলিউডের ফার্স্ট লেডি' অর্থাৎ গৌরী খান।

গৌরী আব্রামের যে ছবি শেয়ার করেছে সেটি একান্তই মা-ছেলের একান্ত আদরের, স্নেহের। ছবিতে দেখা যাচ্ছে গোরী আব্রামকে কোলে বসিয়ে আদর করছেন। ক্যাপশানে লিখেছেন, ''হ্যাপি বার্থ ডে মা গর্জিয়াস''। গৌরীর পরনে কালো টি-শার্ট ও ধূসর রঙের ক্যাসুয়্যাল প্যান্ট। আর আব্রামের পরনে কালো টি-শার্ট, আর মাল্টি কালার প্যান্ট। 

তবে শুধু গৌরীই নন, আব্রাম যে শাহরুখেরও কতটা আদরের তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সে এক্কেবারেই শাহরুখের 'কপি ক্য়াট' বলা যায়। বলিউডে জনপ্রিয় স্টার কিডদের মধ্যেও আব্রাম ভীষণই জনপ্রিয়। আজ ছোট্ট আব্রামের জন্মদিন Zee ২৪ ঘণ্টার তরফেও রইল অনেক শুভেচ্ছা।

.