পরিযায়ী শ্রমিকদের নিরাপদে পৌঁছে দিচ্ছেন বাড়িতে, সোনুর প্রশংসায় মুখর মহারাষ্ট্রের রাজ্যপাল

সোশ্যাল সাইট থেকে অভিনেতা কিংবা রাজনীতিবিদ, প্রত্যেকেই খোলা মনে ভালবাসা জানাচ্ছেন সোনুকে। 

Edited By: জয়িতা বসু | Updated By: May 28, 2020, 04:13 PM IST
পরিযায়ী শ্রমিকদের নিরাপদে পৌঁছে দিচ্ছেন বাড়িতে, সোনুর প্রশংসায় মুখর মহারাষ্ট্রের রাজ্যপাল

নিজস্ব প্রতিবেদন : পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে বদ্ধপরিকর সোনু সুদ। যেভাবেই হোক আপনজনের কাছে বাড়িতে যাতে অসহায় মানুষগুলো লকডাউনের মধ্যে পৌঁছে যেতে পারেন, তার জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা। ফলে সোশ্যাল সাইট থেকে অভিনেতা কিংবা রাজনীতিবিদ, প্রত্যেকেই খোলা মনে ভালবাসা জানাচ্ছেন সোনুকে। 

বলিউড অভিনেতার প্রশংসাকারীদের তালিকায় যুক্ত হল এবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির নাম। মহারাষ্ট্রের রাজ্যপাল প্রশংসা করেন সোনু সুদের। সোনু যেভাবে একমনে নিষ্ঠা সহকারে পরিযায়ী শ্রমিকদের কথা ভেবে, নিরাপদে তাঁদের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করচেন, তার প্রশংসা করেন।

মহারাষ্ট্রের রাজ্যপালের ফোন পেয়ে ভাল লাগা প্রকাশ করেন বলিউড অভিনেতা। তিনি বলেন, ধন্যবাদ স্যার। আপনার প্রশংসা এই কজে তাঁকে আরও এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। গৃহহীন পরিযায়ী শ্রমিকরা যাতে নিরাপদে তাঁদের বাড়িতে আপনজনের কাছে পৌঁছতে পারেন, তার জন্য তিনি আরও বেশি করে চেষ্টা চালাবেন বলে কথা দেন অভিনেতা।

প্রসঙ্গত, এর আগে অজয় দেবগণ প্রশংসা করেন সোনু সুদের। সোনু যেভাবে পরিযায়ী শ্রমিকদের কথা ভেবে, তাঁদের জন্য পরিবহণের ব্যবস্থা করছেন, তা দেখে গর্বিত বলেও জানান অজয়।

প্রসঙ্গত, কখনও মহারাষ্ট্র থেকে কর্ণাটক আবার কখনও মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশ। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলে, পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছেন সোনু সুদ। নিজের সাধ্যমতো অসহায় মানুষগুলোকে সাহায্য করবেন বলে যেন প্রতিজ্ঞা করে নিয়েছেন অভিনেতা। ফলে  নেটিজেনরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। আসল জীবনের নায়ক বলেও তাঁর প্রশংসা করতে শুরু করেছেন অনেকে।

.