১ সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে গলি বয়?

বক্স অফিসে রণবীর-আলিয়ার এই ছবিকে সাফল্য এনে দিয়েছে।

Updated By: Feb 22, 2019, 03:43 PM IST
১ সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে গলি বয়?

নিজস্ব প্রতিবেদন: মুক্তির আগে থেকে রণবীর-আলিয়ার 'গলি বয়' নিয়ে বক্স অফিসে উত্তেজনা ছিল। মুক্তির পর ছবিটি নিয়ে আরও বেশি করে উত্তেজনার পারদ চড়তে শুরু করে। ছবিটি নিয়ে সিনেমাপ্রেমীদের সেই উৎসাহ বক্স অফিসে রণবীর-আলিয়ার এই ছবিকে সাফল্য এনে দিয়েছে।

প্রথম সপ্তাহে ৯৫ কোটির ব্যবসা করল গলি বয়। একটুর জন্য প্রথম সপ্তাহে ১০০ কোটির ক্লাবে স্থান পেল না রনবীর সিং-আলিয়া ভাট অভিনীত গলি বয়। যদিও গত সপ্তাহের শুরুতে ভালোই ব্যবসা করেছিল গলি বয়। তবে, জোয়া আখতার পরিচালিত এই সিনেমা প্রশংসা কুড়িয়েছে সাধারণ দর্শক থেকে শুরু করে গোটা বলিউডের। বিদেশের দর্শকদেরও মন জয় করে নিয়েছে এই সিনেমা। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে গলি বয়ের ব্যবসার পরিসংখ্যান প্রকাশ করেন। সেখানে তিনি লেখেন, দেশের বাইরে দারুণ চলছে গলি বয়। বিদেশে মঙ্গলবার অবধি মোট ৪২ কোটি টাকার ব্যবসা করেছে গলি বয়। 

আরও পড়ুন-ঘোড়ায় চড়ে আদপে কীভাবে যুদ্ধ করেছিলেন 'লক্ষ্মীবাই' কঙ্গনা, দেখুন...

যদিও ভ্যালেন্টাইনস ডেতে প্রকাশিত হওয়ার কারণে গলি বয় কিছুটা অ্যাডভান্টেজ পেয়েছিল বলে মনে করছেন কেউ কেউ। কিন্তু সকলেই এই ব্যাপারে একমত যে, প্লট এবং গানের দিক থেকে দর্শকদের একদমই এক নতুন ঘরানার ছবি উপহার দিয়েছেন জোয়া।

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের উত্সাহ দেখে একথা নিঃসন্দেহে বলাই যায়, শীঘ্রই ১০০ কোটির ক্লাবে ঢুকতে চলেছে রনবীর-আলিয়ার এই ফিল্ম। গলি বয় ১০০ কোটির ক্লাবে ঢুকলে এই নিয়ে ১০০ কোটির ব্যবসা করা পঞ্চম ছবি হবে রনবীরের। পরপর তিনটি ছবি ১০০ কোটির ব্যবসা করার হ্যাটট্রিকও করবেন রনবীর। অন্যদিকে আলিয়ার চতূর্থ সিনেমা হবে যেটি ১০০ কোটির ব্যবসা করবে।  

আরও পড়ুন-আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশেষ উপদেশ দিলেন গায়ক শিলাজিৎ

.