মন ভাঙল হিনার, নেশায় বুদ হয়ে কষ্ট ভুলছেন অভিনেত্রী! প্রকাশ্য়ে ভিডিয়ো

সম্প্রতি হিনা খানের ওই ছবি উঠে আসে প্রকাশ্যে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 24, 2020, 05:44 PM IST
মন ভাঙল হিনার, নেশায় বুদ হয়ে কষ্ট ভুলছেন অভিনেত্রী! প্রকাশ্য়ে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: প্রিয় মানুষের জন্য কষ্ট পাচ্ছেন হিনা। জন্মদিনে প্রিয় মানুষের কাছ থেকে উপহার আসা সত্ত্বেও, তাঁর দেখা না পাওয়ায় চোখের জল ফেলতে দেখা যাায় অভিনেত্রীকে। কি অবাক লাগছে শুনে?
তাহলে দেখুন এই ভিডিয়ো...

বুঝতেই পারছেন হিনা খানের নতুন সিনেমা হ্যাকড-এর কথা বলা হচ্ছে। সম্প্রতি মুক্তি পায় হ্যাকড-এর নতুন গান আব না ফির সে। পরিচালক বিক্রম ভাটের এই সিনেমায় একেবারে অন্য়রকম রূপে দেখা যাচ্ছে হিনা খান-কে। ইয়াসির দেশাইয়ের গলায় আব না ফির সে মুক্তি পাওয়ার পরপরই তা দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়ে শুরু করে। বিক্রম ভাটের এই সিনেমায় হিনা খানের পাশাপাশি রয়েছেন রোহন শাহ, মোহিত মালহোত্রা এবং সিড মক্কর। 

আরও পড়ুন : জাঁকজমক বিয়ের আসর, ক্যাটরিনার বিয়েতে জমিয়ে নাচলেন অমিতাভ-জয়া! দেখুন
অন্তর্জালের মায়ায় মানুষ যেভাবে বর্তমানে নিজেকে জড়িয়ে ফেলছেন এবং অনেক সময় নিজের বিপদ বাড়িয়ে ফেলছেন, সেই গল্প নিয়েই সিনেমা তৈরি করেছেন বিক্রম ভাট। একটু অসতর্ক হলেই যে অন্তর্জালের মায়ায় জড়িয়ে, আপনি বিপদে পড়ে যেতে পারেন,  পরিচালক তা বেশ স্পষ্ট করে দিয়েছেন এই সিনেমার গল্পের মাধ্যমে।
 আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পরিচালক বিক্রম ভাটের এই সিনেমা। এই সিনেমার মাধ্যমে বলিউডে প্রথম পা রাখার পরপরই হিনা খান যেন দর্শকদের মনে নতুন করে জায়গা করে নিতে শুরু করেছেন।

.