সলমনকে জানান জন্মদিনের শুভেচ্ছা, আর জানুন তাঁর ৫ টি অজানা তথ্য

আজ ২৭ ডিসেম্বর, ২০১৫। ৫০ পেরিয়ে ৫১-তে পা দিলেন বলিউডের সুপারস্টার সলমন খান। আজ জন্মদিনে তো তাঁকে শুভেচ্ছা জানাবেনই। পাশাপাশি জেনেও নিন আপনার প্রিয় সলমন খান সম্পর্কে ৫ টি অজানা তথ্য।

Updated By: Dec 27, 2015, 02:37 PM IST
সলমনকে জানান জন্মদিনের শুভেচ্ছা, আর জানুন তাঁর ৫ টি অজানা তথ্য

ওয়েব ডেস্ক: আজ ২৭ ডিসেম্বর, ২০১৫। ৫০ পেরিয়ে ৫১-তে পা দিলেন বলিউডের সুপারস্টার সলমন খান। আজ জন্মদিনে তো তাঁকে শুভেচ্ছা জানাবেনই। পাশাপাশি জেনেও নিন আপনার প্রিয় সলমন খান সম্পর্কে ৫ টি অজানা তথ্য।

১) সলমন খানের আসল এবং পুরো নাম হল, আবদুল রশিদ সেলিম সলমন খান। তিনি ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বরে জন্মেছিলেন ইন্দোরে।

২) সলমন খানের প্রথম হিন্দি সিনেমা কিন্তু ম্যানে প্যার কিয়া নয়। বরং, বলিউডে তাঁর অভিনয় জীবন শুরু হয় বিবি হো তো অ্যাসি ফিল্ম দিয়ে।

৩) সলমন খানের ফিল্ম ম্যানে প্যার কিয়া ইংরেজিতে ডাব করা হয়। এবং সেই ফিল্মের নাম দেওয়া হয়, হোয়েন লাভ কলস। এই ফিল্মটি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অন্যতম বড় হিট হয়। গায়ানা এবং ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে অন্যতম সেরা হিট সিনেমার তকমা পায়। পরে স্প্যানিশেও তি আমো নামে এই ফিল্মটি স্পেনে মুক্তি পায়।

৪) ২০১১ সালে নিজের প্রোডাকশন কোম্পানি শুরু করেন সলমন খান। তার নাম দেন এসকেবিএইচ প্রোডাকশন। মানে, সলমন খান বিয়িং হিউম্যান প্রোডাকশন।

৫) সলমন খান বিখ্যাত স্ক্রিপ্ট রাইটার সেলিম খানের ছেলে। আর তাঁর মায়ের নাম সুশীলা চরক। অভিনেত্রী হেলেন সলমন খানের সত্‍ মা।

.