১৬য় পা, জন্মদিন সেলিব্রেশনে আপনাদের 'রাসমণি'

 এই মুহূর্তে পর্দায় 'রানী রাসমণি' দ্বিতিপ্রিয়ার বয়সটা অনেকটাই বেড়ে গিয়েছে ঠিকই, তবে বাস্তবে দ্বিতিপ্রিয়া এখন সবেমাত্র ষোড়শী।

Updated: Aug 11, 2018, 07:34 PM IST
১৬য় পা, জন্মদিন সেলিব্রেশনে আপনাদের 'রাসমণি'

নিজস্ব প্রতিবেদন :  'রানী রাসমণি' এই নামেই এখন সকলে চেনেন দ্বিতিপ্রিয়া রায়কে। সে-ই এখন সকলের প্রিয় 'রানী'। এই মুহূর্তে পর্দায় 'রানী রাসমণি' দ্বিতিপ্রিয়ার বয়সটা অনেকটাই বেড়ে গিয়েছে ঠিকই, তবে বাস্তবে দ্বিতিপ্রিয়া এখন সবেমাত্র ষোড়শী। ১০ অগস্ট, শুক্রবার নিজের ১৬ বছরের জন্মদিন সেলিব্রেট করল দ্বিতিপ্রিয়া।

চারিদিকে আলো-আঁধারি পরিবেশ, থরে থরে সাজানো লাল-সাদ বেলুন ও বাতি।  বৃহস্পতিবার রাত ১২ টায় এভাবেই দ্বিতিপ্রিয়ার 'সারপ্রাইজ বার্থডে প্ল্যান' করেন তাঁর বাড়ির সদস্যরা। রাত থেকেই তার বাড়িতে জন্মদিনের 'সেলিব্রেশন' শুরু হয়ে যায়। তার মা, বাবা সহ পরিবারের অনেকেই দ্বিতিপ্রিয়ার সেই জন্মদিন সেলিব্রেশনের সঙ্গী হন।  পেন, ফুল, ফুলদানি, টেডি বিয়ার, সহ নানান রকম উপহার নিয়ে দ্বিতিপ্রিয়ার বাড়িতে হাজির হন অনেকেই। দুটো কেক কাটে সকলের প্রিয় 'রাণীমা'।

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় অন্তঃসত্ত্বা নেহা ধুপিয়া!

তবে এই বিশেষ দিনটিতেও কাজ থেকে ছুটি পাননি ছোট্ট ষোড়শীর দ্বিতিপ্রিয়া। এই দিনও সকালে উঠে পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের পর Zee Bangala-র ধারাবাহিক রাণী রাসমণির শ্যুটিং সেটে হাজির হতে হয়েছিল দ্বিতিপ্রিয়াকে। সেখানেও অবশ্য তার জন্মদিন সেলিব্রেট করেন অন্যান্য কলাকুশলীরা। তবে এদিনও অন্যান্য দিনের মতোই শ্যুটিং সেটে দ্বিতিপ্রিয়ার সর্বক্ষণের সঙ্গী ছিলেন তাঁর মা। জন্মদিনটাও ব্যস্ততার সঙ্গে কাটলেও এদিন কাজের মাঝেই সকলের সঙ্গে হাসি ঠাট্টা ও গল্পে মেতে ছিল দ্বিতিপ্রিয়া।

আরও পড়ুন- ভেনিসে এ কার সঙ্গে ঘুরতে গেছেন শাহরুখ কন্যা!

দ্বিতিপ্রিয়িকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাঁর ফেসবুকের টাইমলাইনে নানান ছবি পোস্ট করেন 'মা' খ্যাত শ্রীতমা ভট্টাচার্য সহ বাংলা টেলিপর্দার অন্যান্য তারকারা। 

প্রসঙ্গত, দ্বিতিপ্রিয়া এবছরই মাধ্যমিক পাস করেছেন। শুধুই অভিনয়ই নয় পড়াশোনাতেও দ্বিতিপ্রিয়া কিন্তু মোটেও খারাপ ছাত্রী নয়। মাধ্যমিকে বেশ ভালো রেজাল্ট করেছে সে। ইতিমধ্যেই পাঠভবনে ক্লাস ইলেভেনের পড়াশোনাও শুরু করেছে সে। শ্যুটিংয়ের ফাঁকেই চলছে পড়াশোনা। সেখানে অভিনয়ের ফাঁকে অল্প সল্প সুযোগ পেলেই বই নিয়ে বসে পড়ে সে। উচ্চমাধ্যমিকেও ভালো রেজাল্ট করতে হবে  কিনা। প্রসঙ্গত, এই মুহূর্তি জি বাংলার এই রাণী রাসমণি ধারাবাহিকটি জনপ্রিয়তার শিখরে রয়েছে।

আরও পড়ুন-জন্মদিনেও কাছে নেই, ছেলে রণবীরকে বিশেষ বার্তা অসুস্থ সোনালির