রোমানিয়ান লুলিয়ার আঙুলেই উঠল সলমনের আংটি, তবে কি এবার বিয়ের পিঁড়িতে সল্লু?

শেষপর্যন্ত কি রোমান মডেল লুলিয়া ভান্তুরের হাতেই আংটি পরিয়ে দিলেন সলমন? 

Updated By: Jul 29, 2019, 06:38 PM IST
রোমানিয়ান লুলিয়ার আঙুলেই উঠল সলমনের আংটি, তবে কি এবার বিয়ের পিঁড়িতে সল্লু?

নিজস্ব প্রতিবেদন: সলমন কার সঙ্গে প্রেম করছেন? কবে বিয়ে করছে? এনিয়ে জল্পনার শেষ নেই। তবে শেষপর্যন্ত কি রোমান মডেল লুলিয়া ভান্তুরের হাতেই আংটি পরিয়ে দিলেন সলমন? সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। 

সলমনই হলেন বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। শোনা যায়, সলমন নাকি এই মুহূর্তে রোমানিয়ান গার্লফ্রেন্ট লুলিয়ার সঙ্গে প্রেম করছেন। আর সলমনের মা সলমা খানও নাকি চান তাঁর ছেলে এবার বিয়ে করুক। তবে সলমন কি তাঁর মায়ের স্বপ্ন পূরণ করবেন? সেটা অবশ্য 'লাখ টাকার প্রশ্ন'।

বিশেষ সূত্রে খবর, সলমন নাকি সম্প্রতি লুলিয়াকে তাঁর ৩৯ এর জন্মদিনে বহু মূল্যের একটি হীরের আংটি উপহার দিয়েছেন। আর এর পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি সলমন লুলিয়ার সঙ্গেই শেষপর্যন্ত পরিণয়বদ্ধ হবেন? সেটা অবশ্য ভবিষ্যৎই বলবে।

 সলমন খানের জীবনে অবশ্য প্রেমিকার সংখ্যা অগন্তি। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ সকলের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সলমনের বিয়ের জল্পনা তৈরি হয়েছে। তবে বলিউডের 'ভাইজান' বিয়ে করছেন এটা এখনও স্বপ্নই থেকে গিয়েছে। শোনা যায়, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমান খানের। সব কিছু পরিকল্পনামাফিক এগোচ্ছিল। দুই পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। এমনকী, অতিথিদের নিমন্ত্রণের জন্য কার্ড ছাপাও হয়েছিল। কিন্তু শেষবেলায় এসে বিয়ে ভেঙে যায়। শোনা যায়, সেসময় নাকি সলমনের সঙ্গে বলিউডের অন্য কোনও নায়িকার সম্পর্ক রয়েছে বলে জানতে পারেন সঙ্গীতা। তাই তিনি বিয়ে ভেঙে দেন। সবটাই গুঞ্জন। অর্থাত্, শোনা কথা। মুখে মুখে চলা কথা। সলমন বা সঙ্গীতা কখনওই এই নিয়ে মুখ খোলেননি। এরপর সলমনের সঙ্গে ঐশ্বর্য, পরবর্তীকালে ক্যাটরিনার সম্পর্ক ও বিচ্ছেদের ঘটনাও সকলেরই জানা। এখন দেখাই যাক, লুলিয়ার সঙ্গে সলমনের সম্পর্ক কোন পথে এগোয়...

.