সলমনের সঙ্গে সম্পর্ক? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

খান বাড়ির সঙ্গেও প্রিয়াঙ্কার ভাল সম্পর্ক 

Updated By: Sep 25, 2019, 12:37 PM IST
সলমনের সঙ্গে সম্পর্ক? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: ভরত-এ সলমন খানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল। সবকিছু ঠিকঠাক এগোলেও শেষ পর্যন্ত ভরত থেকে সরে যান তিনি। বুঝতেই পারছেন প্রিয়াঙ্কা চোপড়ার কথাই হচ্ছে। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সলমন খানের সিনেমা থেকে সরে এসেছেন তিনি। শোনা যায় এমন গুঞ্জন। যদিও পিগির ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়, পারিশ্রমিক নিয়ে খুশি নন তিনি। সেই কারণেই সলমন খানের সিনেমা থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। ভরত থেকে বেরিয়ে যাওয়ায় সলমন খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের রসায়নে কি ঘাটতি পড়েছে?

আরও পড়ুন : মহেশ ভাটের সঙ্গে সোনি রাজদানের বিয়ে, বিস্ফোরক পূজা ভাট
বি টাউনে বেশ কিছুদিন ধরেই এমন ফিঁসফাস শুরু হয়েছে। বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হলে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, সলমন খুব ভাল মানুষ। সব সময়ই ভাল কাজ করেন তিনি। ফলে সলমনকে না পছন্দ করার কোনও কারণ নেই বলে জানান পিগি।

আরও পড়ুন : ​ব্যক্তিগত জীবন প্রকাশ্যে, নিক-কে নিয়ে হঠাত এ কী বলে বসলেন প্রিয়াঙ্কা চোপড়া!
তিনি আরও বলেন, সলমন খান একজন অসাধারণ মানুষ। তাঁদের মুম্বই রিসেপশনের পর তাঁরা সলমনের বাড়িতে গিয়েছিলেন। সলমনও হাজির হন তাঁদের রিসেপশনে। নিকের সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। শুধু তাই নয়, সলমন খানের বোন অর্পিতা খান শর্মার সঙ্গেও তাঁর সম্পর্ক অত্যন্ত ভাল বলে জানান প্রিয়াঙ্কা। ফলে বলিউড ভাইজানের সঙ্গে তাঁর মন কাষাকষির কোনও প্রশ্নই ওঠে না বলে স্পষ্ট জানান নিক ঘরণী। প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে রাজস্থানের উমেদ ভবনে যে ঘনিষ্ঠরা হাজির হন, তার মধ্যে অন্যতম ছিলেন অর্পিতা খান শর্মা।

.