বিয়ে করছেন নেহা? হিমেশের মন্তব্যে সম্মতি জানালেন গায়িকাও!

 সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নেহা কক্করের বিয়ের চর্চা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2019, 03:18 PM IST
বিয়ে করছেন নেহা? হিমেশের মন্তব্যে সম্মতি জানালেন গায়িকাও!

নিজস্ব প্রতিবেদন: মাত্র ৩১ বছর বয়সেই গায়িকা হিসাবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন নেহা কক্কর। বলিউডে বেশকিছু ছবির জন্য গাওয়া নেহার গান ব্লক বাস্টার হয়েছে। তবে বেশকিছুদিন আগে নেহার প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু কম চর্চা হয়নি। সে প্রেম ভাঙার পর সোশ্যাল মিডিয়ায় নেহার বেশকিছু পোস্টও ভাইরাল হয়ে যায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নেহা কক্করের বিয়ের চর্চা।

নেহা নাকি বিয়ে করছেন এমন কথা বিশেষ ভিডিয়ো বার্তায় জানিয়েছেন হিমেশ রেশমিয়া। তবে তার থেকেও বড় কথা হিমেশের কথা স্বীকার করে নিয়েছেন নেহা। কী অবাক হলেন?

তবে নেহার বিয়ের খবরের পিছনে একটি টুইস্ট রয়েছে। এই মুহূর্তে হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানির সঙ্গে  INDIAN IDOL-11-এর বিচারকের আসনে বসেছেন নেহা কক্করও।  সম্প্রতি Indian Idol-এ বিয়ের একটি এপিসোড শ্যুট হয়েছে। যেখানে বিশাল, হিমেশ নেহা সকলেই ট্রাডিশনাল পোশাকেই হাজির হয়েছিলেন। এদিন নীল লেহেঙ্গা, আর কানে পরা বড় বড় ঝুমকোতে বেশ সুন্দর দেখাচ্ছিল নেহাকে। এপিসোডের শ্যুটিংয়ের সময়ই নেহাতই মজা করে নেহার উদ্দেশ্যে হিমেশ বলেন, নেহার বিয়ে। আর হিমেশের এই কথাই মেনেও নেন নেহা।

আরো পড়ুন-NRC, CAA নিয়ে প্রতিবাদ, মহেশ ভাটকে কটূ আক্রমণ কঙ্গনার দিদি রঙ্গোলির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'পাঙ্গা' নিতে 'মা' হচ্ছেন কঙ্গনা

প্রসঙ্গত, গতবছরই হিমেশ কোহলির সঙ্গে নেহার প্রেম, বিচ্ছেদ নিয়ে জোর চর্চা হয়েছিল। এই চর্চা আরও বেশকিছুটা বাড়ে নেহা যখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই জানিয়েছিলেন তিনি বিচ্ছেদের পর অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন।

.