রজতাভ-তুলিকার জামাই হচ্ছেন হিরণ!

 শুরু হয় দিয়া-আদিত্যর মধ্যে ঝামেলা। সমস্যা আরও বাড়ে আদিত্যর কাকা ভাইজ্যাগে পৌঁছলে। 

Updated: Nov 18, 2019, 06:30 PM IST
রজতাভ-তুলিকার জামাই হচ্ছেন হিরণ!

নিজস্ব প্রতিবেদন: জ্যাতিরানি দেবীর মেয়ে তাঁদের কোম্পানির রিজিওনাল হেড হিসাবে আদিত্য রায়কে নিয়োগ করেন। UK থেকে পড়াশোনা করে এসে ভাইজ্যাগে নিজের কর্মজীবন শুরু করেন আদিত্য। সেখানে এসে দিয়ার প্রেমে পড়ে আদিত্য। বাবা-মা পরিবারের সদস্যদের নিয়ে দিয়া বেশ সুখী। অন্যদিকে আদিত্যর বাবা-মায়ের বিবাহ-বিচ্ছেদ হয়েছে বহু আগেই। সে তার কাকার কাছে মানুষ। এরই মাঝে দিয়ার বাবা-মায়ের ২৫ তম বিবাহ-বার্ষিকীতে আমন্ত্রিত হয় আদিত্য। আর সেখানে গিয়ে সে বুঝতে পারে সে দিয়ার পরিবার সম্পর্কে ঠিক যেমনটা ভেবেছিল, আসলে তা নয়। শুরু হয় দিয়া-আদিত্যর মধ্যে ঝামেলা। সমস্যা আরও বাড়ে আদিত্যর কাকা ভাইজ্যাগে পৌঁছলে। নিজেদের সম্পর্ক বাঁচাতে বিশেষ সিদ্ধান্ত নিয়ে বসে আদিত্য ও দিয়া। এমনই একটি গল্প নিয়েই তৈরি হয়েছে জ্যোতি প্রোডাকশনের ছবি 'জিও জামাই'।

আর এই ছবিতে জামাইটি কে জানেন? হিরণ। বহুদিন পর 'জিও জামাই' ছবির হাত ধরেই ফের বাংলা ছবিতে ফিরছেন হিরণ। ছবিতে আদিত্যর ভূমিকায় দেখা যাবে হিরণকে। আর তাঁর বিপরীতে দিয়ার ভূমিকায় অভিনয় করছেন ঈশানি ঘোষ। এছাড়াও ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা যাবে তুলিকা বসু, রজতাভ দত্ত, মৌমিতা চট্টোপাধ্যায়, সুমিত গঙ্গোপাধ্যায় সহ অন্যান্যদের।

আরও পড়ুন-ডিজনির দুই চরিত্র এলসা ও আনাকে সামনে পেয়ে কী করল সানি লিওন কন্যা নিশা? দেখুন কাণ্ড...

আরও পড়ুন-ফিল্ম রিভিউ: সেকুলার বনাম হিন্দুত্ব- অপর্ণার 'ঘরে বাইরে আজ'কের রাজনীতি

ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন নেহাল দত্ত। এই ছবিতে গান গেয়েছেন পলক মুচ্ছল, আরমান মালিক, রায়ান রায়, সহ অন্যান্যরা। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেব সেন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন ঈশ্বরচন্দ্র বারিক, সম্পাদনার দায়িত্বে রয়েছেন মলয় লাহা। ছবির প্রযোজকের ভূমিকায় রয়েছেন জয়দেব মণ্ডল। 'জিও জামাই' ছবিটি মুক্তি পাবে আগামী বছর জানুয়ারিতে।