Hobuchandra Raja Gobuchandra Mantri: কবীর সুমনের গানে উঠে এল 'বোম্বাগড়ের গল্প'

 এবার ছবির টাইটেল ট্র‍্যাকে আরও কিছুটা চেনা গেল রাজা হবুচন্দ্রের বোম্বাগড়কে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 06:24 PM IST
Hobuchandra Raja Gobuchandra Mantri: কবীর সুমনের গানে উঠে এল 'বোম্বাগড়ের গল্প'

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ প্রতিক্ষার পর শেষপর্যন্ত এবার পুজোয় খুলে যেতে চলেছে বোম্বাগড়ের দরজা। দেখা হবে বোম্বাগড়ের রাজা হবুচন্দ্র ও মন্ত্রী গবুচন্দ্রের সঙ্গে। তবে তাঁর আগে ছবি ট্রেলারে এই রাজ্যের সঙ্গে আলাপ করিয়েছেন প্রযোজক দেব (Dev)। আর এবার ছবির টাইটেল ট্র‍্যাকে আরও কিছুটা চেনা গেল রাজা হবুচন্দ্রের বোম্বাগড়কে।

বৃহস্পতিবার দেব দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের (Dev Entertainment Ventures) তরফে প্রথম গান 'বোম্বাগড়ের গল্প' গানটি প্রকাশ করা হয়। এই ছবির জন্য সঙ্গীত পরিচালনা করেছেন কবীর সুমন (Kabir Suman)। চলুন শুনে নেওয়া যাক সেই গান।

আরও পড়ুন-'তরুণ থাকতে সাপের রক্ত পান করেন Anil Kapoor!' সত্যিই কী তাই?

'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী' (Hobu Chandra Raja Gobu Chandra Mantri)র গান শুনে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তাঁদের কমেন্টের স্পষ্ট গানটি তাঁদের মনে ধরেছে। কেউ লিখেছেন, 'এরকম গান থেকে কতকাল যে বাংলার মানুষ বঞ্চিত ছিল!' আবার কারোর কথায়, 'গান শুনে ছোটবেলায় ফিরে গেলাম...খুব মিষ্টি একটা গান'। এইরকমই নানান মন্তব্য উঠে এসেছে।

আরও পড়ুন-অফিসের পর এবার Sonu Sood-র বাড়িতে টানা ২০ ঘণ্টা তল্লাশি আয়কর দফতরের

এই ছবিতে এক্কেবারে রূপকথার মোড়কে গল্প বলতে চলেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের 'সরকার মশাইয়ের থলে' এবং 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী' (Hobu Chandra Raja, Gobu Chandra Mantri) এই দুটি গল্প থেকেই তৈরি হয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির চিত্রনাট্য। ছবির গল্পে দেখা যাবে বোম্বাগড়ের রাজত্ব রাজা হবুচন্দ্র নন, এরাজ্য আদপে চালান তাঁর মন্ত্রী গবুচন্দ্র। যে দেশে সকলেই তাঁদের রাজার শাসনে দিব্যি খুশি। প্রজাদের মুখেই শোনা যায় রাজার গুণগান। আবার এই রাজ্যেই মুড়ি আর মিছরির দাম সমান। এ যেন এক উল্টো রাজার দেশে। ছোটদের কথা মাথায় রেখে রূপকথার আঙ্গিকেই এই ছবি তৈরি করা হচ্ছে বলে আগেই জানিয়েছিলেন প্রযোজক দেব। বহু আগেই মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। যা দেখে অনেক দর্শক ফিরে গিয়েছিলেন সত্যজিৎ রায়ের 'গুপী গাইন বাঘা বাইন', 'হীরক রাজার দেশে'র স্মৃতিতে। 

ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), রানি কুসুমকুমারীর ভূমিকায় দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)কে। আর গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee)কে। পাশাপাশি দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায় (Subhasish Mukhopadhyay), গুরুদেব বরুণ চন্দের মত অভিনেতাদেরও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.