অফিসের পর এবার Sonu Sood-র বাড়িতে টানা ২০ ঘণ্টা তল্লাশি আয়কর দফতরের

 ফের এদিন সকালে অভিনেতার বাড়িতে হাজির হন আয়কর আধিকারিকরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 03:12 PM IST
অফিসের পর এবার Sonu Sood-র বাড়িতে টানা ২০ ঘণ্টা তল্লাশি আয়কর দফতরের

নিজস্ব প্রতিবেদন : সোনু সুদের (Sonu Sood) অফিসে তল্লাশির পর এবার অভিনেতার বাড়িতে হানা দিল আয়কর দফতর (Income Tax Departmemt)। অভিনেতার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এনে বুধবার অনেক রাতে সোনুর অফিসে পৌঁছেছিলেন আয়কর আধিকারিকরা। অফিসের প্রায় ৬টি জায়গায় তল্লাশি চালানো হয়। বৃহস্পতিবার সকাল পর্যন্ত প্রায় টানা ২০ ঘণ্টা সেই তল্লাশি চলে। এরপর ফের এদিন সকালে অভিনেতার বাড়িতে হাজির হন আয়কর আধিকারিকরা। 

লখনউ-ভিত্তিক একটি রিয়েল এস্টেট ফার্মের সঙ্গে সোনু সুদের কোম্পানির সাম্প্রতিক চুক্তি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আয়কর আধিকারিকরা। জানা যাচ্ছে সোনু সুদের (Sonu Sood) কোম্পানির সঙ্গে সম্পর্ক যুক্ত মোট ৬টি জায়গা জরিপ করছে আয়কর দফতরের আধিকারিকরা। তবে এখনও পর্যন্ত কোনও দলিল বাজেয়াপ্ত করা হয়নি বলেই খবর। 

আরও পড়ুন-Bigg Boss OTT: অন্তর্বাস নিয়ে তুমুল ঝগড়া Divya ও Neha-র, বিবাদে জড়ালেন Shamitaও

সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সঙ্গে দেখা করেছিলেন সোনু সুদ। তাঁকে দিল্লি সরকারের তরফে শিক্ষার্থীদের জন্য মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে। আর তার ঠিক পরদিনই সোনুর (Sonu Sood)  অফিসে হানা আয়কর হানা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। রাজনৈlতিক প্রতিশোধ স্পৃহা থেকেই সোনুকে হেনস্থা করা হচ্ছে বলে BJP-র বিরুদ্ধে আঙুল তুলেছে কংগ্রেস ও শিবসেনা। যদিও বিরোধীদের আনা অভিযোগ অস্বীকার করেছে BJP।

প্রসঙ্গত অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সঙ্গে দেখা করার পর সোনু সুদের আম আদমি পার্টিতে যোগদানের জল্পনা জোড়াল হয়। শেনা যাচ্ছিল AAP--র হয়ে আগামী বছর পঞ্জাব থেকে ভোটে লড়তে পারেন সোনুষ  যদি এবিষয়ে এক সাক্ষাৎকারে তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনা "মিথ্যা এবং ভিত্তিহীন" বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর আগেও তিনি বহুবার তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনা ছড়িয়েছিল, তবে বারবারই তা খারিজ করে দেন সোনু।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)