Bengali Web Series: এপার-ওপার মিলিয়ে পয়লা বৈশাখে তুমুল 'হইচই'

Bengali Upcoming Web Series: পয়লা বৈশাখে নজরকাড়া চমক 'হইচই'এর। একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করল এই ওটিটি প্ল্যাটফর্ম। দর্শকদের জন্য ১৪ টি সিরিজের মধ্যে আছে কিছু একেবারে নতুন সিরিজ। আবার আছে কিছু পুরনো সিরিজের দ্বিতীয় ভাগ। 

Updated By: Apr 15, 2024, 06:53 PM IST
Bengali Web Series: এপার-ওপার মিলিয়ে পয়লা বৈশাখে তুমুল 'হইচই'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পয়লা বৈশাখে নজরকাড়া চমক 'হইচই'এর। একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করল এই ওটিটি প্ল্যাটফর্ম। দর্শকদের জন্য ১৪ টি সিরিজের মধ্যে আছে কিছু একেবারে নতুন সিরিজ। আবার আছে কিছু পুরনো সিরিজের দ্বিতীয় ভাগ। 

দুই বাংলা দর্শকদের জন্য নববর্ষের উপহার নিয়ে হাজির হয়েছে হইচই। ওটিটি প্ল্যাটফর্মের তরফে ঘোষণা করা হয়েছে ১৪ টি নতুন ওয়েব সিরিজ। এর মধ্যে থাকছে ৫ টি নতুন সিরিজ। ৪ টি পুরনো সিরিজের দ্বিতীয় সিজন। তার সঙ্গে থাকছে বাংলাদেশের ৫ টি নতুন শো।

আরও পড়ুন: Vidya Balan: 'আমি থাকলে কোনও পুরুষ সেই সিনেমায় অভিনয় করতে চাইবেন বলে মনে হয় না!'

হইচইতে যে নতুন ৫টি সিরিজ আসছে সেগুলো হল অ্যাডভোকেট অচিন্ত্য আইচ। এই সিরিজটির পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। মুখ্য ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

সাহিত্যধর্মী গল্প হিসাবে হইচই-তে আসতে চলেছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের 'পরিণীতা' ৷ অদিতি রায় পরিচালিত এই সিরিজে দেখা যাবে গৌরব চক্রবর্তী ও দেবচন্দ্রিমা সিংহরায়কে ৷ আসছে দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজ 'বোকা বাক্সতে বন্দি' ৷ মুখ্য চরিত্রে শোলাঙ্কি রায় ৷ তালিকায় রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। অভিনেত্রীর নতুন সিরিজ সায়ন্তন ঘোষাল পরিচালিত 'বিজয়া' ৷ এতে আরও দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায় এবং দেবদত্তা রাহাকে। এর সঙ্গে রয়েছে 'গুটিপোকা'। পাওলি দাম এবং সৌরভ চক্রবর্তী থাকবেন সৌভিক কুণ্ডু পরিচালিত এই সিরিজে।

আরও পড়ুন:Salman Khan: সলমানের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি! ভিডিয়ো বার্তায় ভাইজান জানালেন...

যেসব সিরিজের দ্বিতীয় পর্ব আসছে; তার মধ্যে রয়েছে- অয়ন চক্রবর্তী পরিচালিত ‘নিখোঁজ ২’, অদিতি রায়ের ‘নষ্টনীড় ২’, সৌরভ চক্রবর্তী পরিচালিত ‘আবার রাজনীতি’ এবং সাহানা দত্তের ‘গভীর জলের মাছ ২’।

ওপার বাংলার পাঁচটি সিরিজে থাকছে  অনম বিশ্বাসের 'রঙ্গিলা কিতাব' ৷ মুখ্য চরিত্রে দেখা যাবে পরীমণিকে ৷ শিয়াব শাহিন পরিতচালিত 'গোলাম মামুন' সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্বকে ৷ এছাড়া তালিকায় রয়েছে জয়া আহসানের 'জিম্মি', মোশারফ করিমের 'বোহেমিয়ান ঘোড়া', মেহজাবীন চৌধুরীর 'মিথ্যেবাদী' ৷ 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.