একই বাড়িতে জোড়া খুন, দুই 'পাপ'-এর সাক্ষীই পূজা!

 এসবেরই মাঝে খুন হন বাড়ির ঠাকুরমশাই সুধাবিন্দু মশাই। তা নিয়েও চলে পুলিসের খানা তল্লাশি। 

Updated By: Sep 28, 2019, 11:03 PM IST
একই বাড়িতে জোড়া খুন, দুই 'পাপ'-এর সাক্ষীই পূজা!

নিজস্ব প্রতিবেদন: স্থানীয় পুকুর থেকে উদ্ধার এক কিশোরীর দেহ। এসব নিয়ে টালবাহানার মধ্যেই স্থানীয় জমিদার বাড়িতে জোর কদমে চলছে দুর্গা পুজোর তোড়জোর। এরই মাঝে বহু বছর আগে চুরি যাওয়া বহু মূল্যবান বাড়ির দুর্গা প্রতিমার গয়না পার্বণী ফেরত দিলে তার উপরই চাপে চুরির আরোপ। অথচ রহস্যটা অন্য জায়গায়। পার্বণীর কথায় তার মনেই নেই কীভাবে কবে থেকে তার কাছে ওই গয়নাগুলো আছে। এসবেরই মাঝে খুন হন বাড়ির ঠাকুরমশাই সুধাবিন্দু মশাই। তা নিয়েও চলে পুলিসের খানা তল্লাশি। 

সম্প্রতি 'হৈচৈ অরিজিনালস'-এর নতুন ওয়েব সিরিজ 'পাপ' ট্রেলারে দেখা মিলল রহস্য রোমাঞ্চে ভরা একটি গল্পের। ট্রেলারে জিইয়ে রাখা একাধিক রহস্য ও খুনের কিনারা হবে ২ অক্টোবর। ওই দিন থেকেই হৈচৈ অরিজিনালসে দেখা যাবে নতুন ওয়েব সিরিজ 'পাপ'। যে ওয়েব সিরিজে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। 'পাপ'-এর হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন পূজা।

আরও পড়ুন-ভিডিয়ো: জন্মদিনে ভক্তদের ভিড়ের মাঝে হাজির হলেন রণবীর

শুক্রবারই 'পাপ'-এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা রজত গঙ্গোপাধ্যায়, সোনালী গুপ্তা, অনন্যা সেনগুপ্ত, অভ্রজিৎ চক্রবর্তী, ইন্দ্রজিৎ চক্রবর্তী, আর জে রূপসা, সোলাঙ্কি রায়, ভাস্কর চট্টোপাধ্যায়, মিঠু চক্রবর্তী সহ অন্যান্যরা। 

আরও পড়ুন-মোটা হয়ে কোমর ৩৮ ইঞ্চি হয়ে গিয়েছিল, কমাতে অনুপ্রাণিত করেছিল টাইগার : হৃত্বিক

প্রসঙ্গত, ওয়েবসিরিজে প্রথমবার অভিনয় করার প্রসঙ্গে এর আগে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ''যখন আমি 'পাপ'এর চিত্রনাট্য শুনলাম, তখন আমি আর না বলতে পারিনি। এধরনের একটা গল্পে আমি কাজ করতে পারছি এটা আমার সৌভাগ্য। আমার কেরিয়ারে এটা প্রথম ওয়েব সিরিজ। তবে আমি এটাকে আরও স্পেশাল করতে চেয়েছিলাম। তবে দুর্গাপুজোতে এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে, এর থেকে ভালো আর কীই বা হতে পারে। ছোট থেকেই আমরা দুর্গাপুজো ও এই উৎসবকে ঘিরে নানান গল্প শুনে বড় হয়েছি। শুনেছি দেবী দূর্গাই অন্ধকার দূর করতে গুরুত্বপূ্ণ ভূমিকা নেন। ''

আরও পড়ুন-গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর, আঁচড়ে-কামড়ে একাকার: রুক্মিণী

.