ধর্মীয় হিংসা ছড়ানোর অভিযোগে ব্যবস্থা নিক পুলিস, রঙ্গোলির বিরুদ্ধে একজোট বলিউডের একাংশ

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 17, 2020, 12:09 PM IST
ধর্মীয় হিংসা ছড়ানোর অভিযোগে ব্যবস্থা নিক পুলিস, রঙ্গোলির বিরুদ্ধে একজোট বলিউডের একাংশ

নিজস্ব প্রতিবেদন : ​ধর্মীয় উস্কানি দেওয়া এবং ঘৃণা ছড়ানোর অভিযোগে বরখাস্ত করে দেওয়া হয়েছে রঙ্গোলি চান্দেলের ট্যুইটার অ্যাকাউন্ট। কঙ্গনা রানাউতের দিদি কেন ধর্মীয় বিভাজন করে একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষের বিরুদ্ধে হিংসা ছড়াচ্ছেন, সেই অভিযোগে তাঁর অ্যাকাউন্ট নিয়ে রিপোর্ট করেন ফারহা খান আলি। পাশাপাশি মুম্বই পুলিসও যাতে বিষয়টি খতিয়েদেখে, সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন সুজান খানের বোন। ফারহা খান আলির ওই ট্য়ুইটের প্রেক্ষিতেই ট্যুইটার ইন্ডিয়া রঙ্গোলির অ্যাকাউন্ট বরখাস্ত করে দেয়। 

ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের রঙ্গোলির অ্যাকাউন্ট নিয়ে রিপোর্ট যেমন করেন, তেমনি মুম্বই পুলিসের দৃষ্টি আকর্ষণ করেন অভিনেত্রী কুবরা সইত এবং চলচ্চিত্র পরিচালক রিমা কাগটি।

আরও পড়ুন : ধর্মীয় উস্কানি দিয়ে ঘৃণা ছড়ানোর অভিযোগ, কঙ্গনার দিদির বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ সুজানের বোন

কুবরা জানান, ঘৃণা ছড়ানোর অভিযোগে তিনিও কঙ্গনার দিদির অ্যাকাউন্ট সম্পর্কে রিপোর্ট করেছেন। মুম্বই পুলিসকেও আর্জি জানিয়েছেন, যাতে বিষয়টি খতিয়ে দেখা হয়। কুবরার পাশাপাশি রিমা কাগটি অভিযোগ করেন, রঙ্গোলি একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে নিশানা করতে শুরু করেছেন বেশ কিছুদিন ধরে। পাশাপাশি অতীতের বেশ কয়েকটি ঘটনার পর বর্তমানেও ঘৃণা ছড়ানোর কাজ করে যাচ্ছেন রঙ্গোলি। বিষয়টি নিয়ে মুম্বই পুলিসের পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীরও দৃষ্টি আকর্ষণ করেন রিমা কাগটি। 

ঘৃণা ছড়িয়ে, ধর্মীয় উস্কানি দেওয়ার অভিযোগে বর্তমানে তাই বেশ কয়েকজন চলচ্চিত্র ব্যক্তিত্ব কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে একত্রিত হতে শুরু করেছেন বলে খবর।

আরও পড়ুন : এক ফ্রেমে পর্দার রাম-সীতা, ভাইরাল ছবি

প্রসঙ্গত, দিল্লির তবলিঘি জামাতের ঘটনা থেকে শুরু করে, ব্যান্দ্রায় শ্রমিক জমায়েত, বর্তমানের প্রায় প্রত্যেকটি বিষয় নিয়ে মুখ খুলে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন রঙ্গোলি চান্দেল। ওই ঘটনার প্রেক্ষিতেই তাঁর উপর ফুঁসতে শুরু করেছে বি টাউনের একাংশ।

.