হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে এনকাউন্টার, পুলিসকে ধন্যবাদ জানালেন দক্ষিণী তারকারা

উপযুক্ত বিচার হয়েছে, বললেন অল্লু অর্জুন, হংসিকা, জুনিয়র এনটিআর-রা 

Updated By: Dec 6, 2019, 12:24 PM IST
হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে এনকাউন্টার, পুলিসকে ধন্যবাদ জানালেন দক্ষিণী তারকারা

নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদ (Hyderabad Rape Case) গণধর্ষণ কাণ্ডে ৪ অভিযুক্তকে শেষ পর্যন্ত খতম করে দিল তেলাঙ্গানা (Police) পুলিস। শুক্রবার ভোররাতে একাউন্টারে পর পর গুলিতে ঝাঁঝরা করে দেওয়া পশু চিকিতসক গণধর্ষণ এবং খুন কাণ্ডে ৪ অভিযুক্তকে।  এনকাউন্টারের খবর প্রকাশ্যে আসতেই তেলাঙ্গানা পুলিসকে নিয়ে জয়ধ্বনি দিতে শুরু করে গোটা দেশ। তেলাঙ্গানা পুলিসের সমর্থনে এবার মুখ খুললেন সেলেবরাও। 
দক্ষিণী অভিনেতা  (Jr NTR) জুনিয়র এনটিআর বলেন, যা হয়েছে একেবারে ঠিক। পশু চিকিতসক তরুণীর আত্মা আজ শান্তি পেল বলে মন্তব্য করেন জুনিয়র এনটিআর। উপযুক্ত বিচার হয়েছে বলে জানান (Allu Arjun) অল্লু অর্জুন। এনকাউন্টারে ৪ অভিযুক্তকে খতম করার পর তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানান অল্লু সিরিস। তেলাঙ্গানা পুলিস যেভাবে ধর্ষকদের শাস্তি দিয়েছে, তার জন্য ধন্যবাদ জানান নিধি অগরওয়াল। এভাবেই শাস্তি দেওয়া উচিত বলে মন্তব্য করেন জয়াম রবি। 

আরও পড়ুন : তেলাঙ্গানা এনকাউন্টারের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের তোপের মুখে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী
দেখুন দক্ষিণী সেলেবরা কীভাবে তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানালেন...

 

এদিকে হায়দরাবাদে পশু চিকিতসককে ধর্ষণ এবং খুনের ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসতে শুরু করে গোটা দেশ। ওই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই ৪ অভিযুক্তকে গ্রেফতার করে সাইবারাবাদ পুলিস। শুক্রবার সকালে ঘটনাস্থলে নিয়ে যাওয়ার সময় সুযোগ বুঝে পালানোর চেষ্টা করে ওই ৪ অভিযুক্ত। বাধ্য হয়ে গুলি চালায় পুলিস। তাতেই মৃত্যু হয় ওই চার অভিযুক্তের।

.