আই অ্যাম আ মিন বিচ: কাজল

বলিউডে কাজল এমন এক অভিনেত্রী যিনি আজ অবধি কোনো বিতর্কে জড়াননি। কিন্তু তাঁর এই `ক্লিন ইমেজ`-এর বাইরেও রয়েছে বেশ কিছু `নেগেটিভ` দিক। একদিকে তাঁর কথাবার্তায় যেমন রযেছে হেঁয়ালির প্রবণতা, তেমনই তাঁর মিডিয়ার সঙ্গে সম্পর্কও ততটা মসৃণ নয়।

Updated By: Aug 16, 2012, 08:53 PM IST

বলিউডে কাজল এমন এক অভিনেত্রী যিনি আজ অবধি কোনো বিতর্কে জড়াননি। কিন্তু তাঁর এই `ক্লিন ইমেজ`-এর বাইরেও রয়েছে বেশ কিছু `নেগেটিভ` দিক। একদিকে তাঁর কথাবার্তায় যেমন রযেছে হেঁয়ালির প্রবণতা, তেমনই তাঁর মিডিয়ার সঙ্গে সম্পর্কও ততটা মসৃণ নয়। সম্প্রতি কাজল ভারতের একটি বহুল প্রচারিত ফ্যাশন ম্যাগাজিনে নিজের ব্যাপারে বেশ কিছু তথ্যের রহস্যভেদ করেছেন।
দক্ষ এই অভিনেত্রীর কথা শুনলে হতবাক হবেন আপনিও। দুই সন্তানের মা, অজয়-পত্নী তাঁর দীর্ঘ ১২ বছরের দাম্পত্য নিয়ে মুখ খুলেছেন। তাঁর মতে ,একটি আদর্শ বিবাহিত জীবনের পথ কখনোই শুধু কুসুমাস্তীর্ণ হতে পারে না। পথ চলতে গিয়ে অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে হয়। কিন্তু সেখান থেকেই নিজের সঠিক রাস্তা খুঁজে নিতে হয়। সময়ের সঙ্গে নিজেকে আরও পরিণত করে তোলা এবং বিবাহের প্রতি নিজের কর্তব্য পালন করে চলার মধ্যেই খুঁজে নিতে হয় দাম্পত্যের আনন্দ।
তবে কাজল অন্য অভিনেত্রীদের মতো তথাকথিত `গুডনেস`-কে হাইলাইট করেননি। বরং তিনি অকপটে বলেছেন, "আই অ্যাম আ মিন বিচ। আমি সত্যিই ভীষণ নোংরা। আমি খুবই জটিল প্রকৃতির। কিন্তু অজয় আমার থেকে অনেক `বেটার` মানুষ। কখনোই একজনের পক্ষে সবসময় সচেতন থাকা সম্ভব নয়। কিন্তু অজয় সত্যিই খুব ভালো মানুষ। যখন আমি রেগে যাই তখন ও আমাকে শান্ত করার চেষ্টা করে। ও সবসময়েই বোঝে কখন কী করা বা বলা উচিত! আমি সত্যিই ওর থেকে অনেক কিছু শিখেছি।"

.