''আইনত আমিই সুশান্তের উত্তরাধিকারী'', বিবৃতি দিয়ে স্পষ্ট করলেন কে কে সিং রাজপুত

 বিবৃতি দিয়ে অভিনেতার বাবা কে কে সিং রাজপুত স্পষ্ট জানালেন, তিনি এবং সুশান্তের দিদিরাই তাঁর একমাত্র আইনি অভিভাবক, অন্য কেউ নন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2020, 03:02 PM IST
''আইনত আমিই সুশান্তের উত্তরাধিকারী'', বিবৃতি দিয়ে স্পষ্ট করলেন কে কে সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলার তদন্ত CBI করবে বলে বুধবারই রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। আর তারই মাঝে বিবৃতি দিয়ে অভিনেতার বাবা কে কে সিং রাজপুত স্পষ্ট জানালেন, তিনি এবং সুশান্তের দিদিরাই তাঁর একমাত্র আইনি অভিভাবক, অন্য কেউ নন।

সুশান্তের বাবা কে কে সিং রাজপুতের তরফে একটি বিবৃতি প্রকাশ্যে আনা হয়েছে। যেখানে সুশান্তের বাবা বলেছেন, ''আমিই একমাত্র সুশান্তের আইনি উত্তরাধিকার তথা অভিভাবক। সুশান্ত বেঁচে থাকাকালীন যে সমস্ত আইনজীবী, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, অন্যান্য প্রফেশনালসদের সঙ্গে কাজ করতেন, ওর মৃত্যুর পর ওই সমস্ত চুক্তি শেষ হয়ে গিয়েছে। আমি লিখিত সম্মতি না দিলে সুশান্তের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কেউ কোথাও হাজিরা দিতে পারবেন না।''

আরও পড়ুন-সুশান্তের 'ইনসাফ' চেয়ে গান পোস্ট দিদি মীতুর, ফেক অ্যাকাউন্ট নিয়ে সরব শ্বেতা

সুশান্তের বাবা বিবৃতিতে আরও জানিয়েছেন, ''আরও একটি বিষয় স্পষ্ট করতে চাই সুশান্তের পরিবার বলতে আমি ছাড়া আমার মেয়েরা রয়েছেন।  '' সবার যৌথ সিদ্ধান্তে আইনজীবী হিসাবে বরুণ সিং-কে (এসকেভি ল অফিসেস, কমার্শিয়াল) নিয়োগ করেছি এবং এছাড়া আমাদের পরিবারের হয়ে প্রতিনিধিত্ব করবেন সিনিয়র অ্যাডভোকেট বিকাশ সিং। এছাড়া আর কেউ যদি নিজেকে সুশান্তের পরিবারে তরফে কিছু বলছেন বলে দাবি করেন, সেটা গ্রাহ্য করা হবে না। জানবেন তাতে আমাদের পরিবারের কোনও সম্মতি নেই।''

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকে এই মামলায় বিভিন্ন জনকে বিবৃতি দিতে দেখা গিয়েছে। অনেক ক্ষেত্রেই জানা যাচ্ছে তাতে সুশান্তের পরিবারে কোনও সম্মতি ছিল না। এভাবে নানান ভুয়ো খবরও ছড়িয়ে পড়তে দেখা যায়। তবে সুশান্তের বাবা কেকে সিং রাজপুতের বিবৃতির পর এটা স্পষ্ট হয়ে গেল সুশান্তের পরিবারের তরফে বিবৃতি বলে একমাত্র অভিনেতার বাবা ও দিদিদের কথাই আইনত গ্রাহ্য করা হবে। 

.