সোনম কাপুরের 'সঙ্গীত'-এ পারফর্ম করছি না : আলিয়া ভাট

অনিল কন্যা সোনম কাপুরের বিয়ে বলে কথা।  বি-টাউনের অনেক তারকাই আপাতত তা নিয়েই মেতে রয়েছে। করণ জোহর থেকে বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ সহ অনেককেই সোনমের 'সঙ্গীত'-এর অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে। তবে সোনমের বিয়ে নিয়ে বিশেষ আগ্রহ দেখালেন না আলিয়া ভাট। 

Updated By: May 6, 2018, 06:18 PM IST
সোনম কাপুরের 'সঙ্গীত'-এ পারফর্ম করছি না : আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন: অনিল কন্যা সোনম কাপুরের বিয়ে বলে কথা।  বি-টাউনের অনেক তারকাই আপাতত তা নিয়েই মেতে রয়েছে। করণ জোহর থেকে বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ সহ অনেককেই সোনমের 'সঙ্গীত'-এর অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে। তবে সোনমের বিয়ে নিয়ে বিশেষ আগ্রহ দেখালেন না আলিয়া ভাট। 

শনিবার তাঁর আগামী ছবি 'রাজি'র প্রমোশনে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সেসময়ই আলিয়াকে প্রশ্ন করা হয় তিনি সোনমের 'সঙ্গীত'এর অনুষ্ঠানে পারফর্ম করছেন কিনা? উত্তরে আলি স্পষ্ট জানিয়ে দিলেন যে তিনি সোনমের 'সঙ্গীত'এ পারফর্ম করছেন না। হাসতে হাসতে আলিয়া বলেন তিনি আদৌ সোনমের বিয়ের প্রস্তুতি নিচ্ছে না। তবে হ্যাঁ বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন এবং সেখানে কী পরে যাবেন তা নিয়ে নিশ্চয় ভাববেন। তবে এছাড়া সোনমের বিয়ের জন্য আর কোনও প্রস্তুতিই নিচ্ছেন না তিনি।

 

প্রসঙ্গত, সোনম কাপুরের প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বি-টাউনে। সম্প্রতি রণবীর কাপুরকে পুরুষদের মধ্যে 'ফ্যাশনিস্তা' ট্যাগও দিয়েছেন আলিয়া। তাঁর কথায় সোনম যদি লেডি ফ্যাশনিস্তা হন, তাহলে রণবীর হবেন ম্যান ফ্যাশনিস্তা।