শ্রীদেবীর জন্যই অভিনয় করেছিলাম, বললেন অনিল কাপুর

শ্রীদেবীর মত অভিনেত্রী ছিলেন বলেই ‘মিস্টার ইন্ডিয়া’ করার জন্য ‘হ্যাঁ’ করেছিলেন। শ্রীদেবীর মত নামিদামি অভিনেত্রী ছিলেন বলেই ‘মিস্টার ইন্ডিয়া’ করতে রাজি হয়েছিলেন তিনি। যাতে তাঁর কেরিয়ারও চড়চড়িয়ে এগিয়ে যায়। এমনই মন্তব্য করেন অনিল কাপুর।

Updated By: Mar 6, 2018, 01:10 PM IST
শ্রীদেবীর জন্যই অভিনয় করেছিলাম, বললেন অনিল কাপুর

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মত অভিনেত্রী ছিলেন বলেই ‘মিস্টার ইন্ডিয়া’ করার জন্য ‘হ্যাঁ’ করেছিলেন। শ্রীদেবীর মত নামিদামি অভিনেত্রী ছিলেন বলেই ‘মিস্টার ইন্ডিয়া’ করতে রাজি হয়েছিলেন তিনি। যাতে তাঁর কেরিয়ারও চড়চড়িয়ে এগিয়ে যায়। এমনই মন্তব্য করেন অনিল কাপুর।

আরও পড়ুন : মৃত্যুর ১৫ দিন আগে কেন রানিকে ডেকে পাঠিয়েছিলেন শ্রীদেবী?

২০১৫ সালে ১৭তম মামি ফেস্টিভ্যালে হাজির হয়েছিল মিস্টার ইন্ডিয়া-র গোটা টিম। শ্রীদেবী, সতীশ কৌশিক, জাভেদ আখতারের সঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অনিল কাপুরও। আর সেখানেই মিস্টার ইন্ডিয়ায় কেন অভিনয় করেন বলে প্রশ্ন করা হয় অনিল কাপুরকে। অনিল স্পষ্ট জানান, মিস্টার ইন্ডিয়া জাভেদ আখতার, সতীশ কৌশিকরা যেমন ছিলেন তেমনি শ্রীদেবীর মত সুপারস্টারও ছিলেন। সেই কারণেই ওই সিনেমা করতে সম্মত হয়েছিলেন বলে জানান অনিল।

আরও পড়ুন : ক্যামেরা দেখেই মুখ লুকোলেন, রেখাকে দেখে চিনতেই পারবেন না

দেখুন অনিল কাপুরের সেই সাক্ষাত্কার, যেখানে হাজির ছিলেন শ্রীদেবীও..

 

১৯৮৭ সালে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করে অনিল কাপুর এবং শ্রীদেবী অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’। ভারতীয় সিনেমার অন্যতম আইকনিক ফিল্ম হিসেবে পরিচিত শ্রীদেবীর এই ছবি। যা বলিউড অভিনেত্রীর কেরিয়ারকে আক অন্য মোড়ে এনে দাঁড় করিয়েছিল।