নাম পালটে দীপিকা হলেন ফৈজা, স্বামী শোয়েবের সঙ্গে গেলেন হাজি আলি দরগায়

শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছেন টেলি অভিনেত্রী দীপিকা কাকর। শোনা যায়, ধর্মান্তরিত হয়েই শোয়েব ইব্রাহিমক বিয়ে করেছেন দীপিকা। নাম হয়েছে ফৈজা। যা নিয়ে ইতিমধ্যেই বেশ কটাক্ষ সহ্য করতে হয়েছে দীপিকাকে। যদিও, বিষয়টি নিয়ে কোনও পালটা মন্তব্য করেননি শোয়েব, দীপিকার কেউই। আর এবার হাজি আলি দরগায় গেলেন দীপিকা।

Updated By: Mar 6, 2018, 11:53 AM IST
 নাম পালটে  দীপিকা হলেন ফৈজা, স্বামী শোয়েবের সঙ্গে গেলেন হাজি আলি দরগায়

নিজস্ব প্রতিবেদন : শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছেন টেলি অভিনেত্রী দীপিকা কাকর। শোনা যায়, ধর্মান্তরিত হয়েই শোয়েব ইব্রাহিমক বিয়ে করেছেন দীপিকা। নাম হয়েছে ফৈজা। যা নিয়ে ইতিমধ্যেই বেশ কটাক্ষ সহ্য করতে হয়েছে দীপিকাকে। যদিও, বিষয়টি নিয়ে কোনও পালটা মন্তব্য করেননি শোয়েব, দীপিকার কেউই। আর এবার হাজি আলি দরগায় গেলেন দীপিকা।

আরও পড়ুন : প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী শাম্মি

বিয়ের পর শোয়েব ইব্রাহিমের সঙ্গে এই প্রথম হাজি আলি দরগায় হাজির হলেন দীপিকা কাকর। শুধু তাই নয়, হাজি আলি দরগায় গিয়ে প্রার্থনা করে যে শান্তি পেয়েছেন, তা আগে কখনও কোথাও গিয়ে অনুভব করেননি। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন দীপিকা। শোয়েব ইব্রাহিমও শেয়ার করেছেন সেই ছবি। পাশাপাশি নিজেকে দীপিকা শোয়েব ইব্রাহিম বলেও পরিচয় দিয়েছেন ‘সসুরাল সিমর কা’-খ্যাত অভিনেত্রী।

দেখুন সেই ছবি..

 

‘সসুরাল সিমর কা’ মেগাতে অভিনয়ের সময় থেকেই শোয়েব ইব্রাহিম-এর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে দীপিকা কাকর–এর। বেশ কয়েক বছর ধরে একসঙ্গে কাজ করার পর, দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন শোয়েব ইব্রাহিম। এরপরই দু’জন বিয়ের সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন : মৃত্যুর আগে কেন রানিকে ডেকে পাঠিয়েছিলেন শ্রীদেবী?

বিয়ের পর দীপিকা, শোয়েব..

 

.