চিনা ভ্যাকসিন সিনোফার্ম নিয়েছেন, করোনার টিকা নিয়ে জানান Shilpa Shirodkar

তিনি ভাল আছেন বলে জানান শিল্পা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 11, 2021, 11:59 AM IST
চিনা ভ্যাকসিন সিনোফার্ম নিয়েছেন, করোনার টিকা নিয়ে জানান Shilpa Shirodkar
শিল্পা শিরোদকর

নিজস্ব প্রতিবেদন : বলিউডের প্রথম অভিনেত্রী হিসেবে করোনার ভ্যাকসিন নেন শিল্পা শিরোদকর (Shilpa Shirodkar)।  নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই খবর জানান শিল্পা। করোনা ভ্যাকসিন নেওয়ার পর থেকেই জোর চর্চায় উঠে আসেন বলিউড অভিনেত্রী। সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে এল আরও একটি তথ্য। শিল্পা জানান, করোনার হাত থেকে রক্ষা পেতে তিনি চিনা ভ্যাকসিন সিনোফার্ম নিয়েছেন। চিনা ভ্যাকসিন সিনোফার্ম নিয়ে একাধিক গুঞ্জন শুরু হলেও, শিল্পা ভাল আছেন বলেই জানান।  

অভিনেত্রীর কথায়, চিনা ভ্যাকসিন সিনোফার্ম (Sinopharm) নিয়েছেন তিনি। এই ভ্যাকসিন পুরোপুরি সুরক্ষিত। পাশাপাশি সিনোফার্ম নেওয়ার পর থেকে এখনও কোনও পার্শ্বপ্রতিক্রিয়া তাঁর হয়নি।  যদিও ভ্যাকসিন নেওয়ার কয়েক সপ্তাহ পর থেকে এর কার্যকারিতা প্রকাশ্যে আসতে শুরু করবে। ভ্যাকসিন নিয়ে তিনি খুব খুশি বলেও জানান শিল্পা। প্রসঙ্গত ৬ জানুয়ারির পর আগামী ২৭ জানুয়ারি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে নেবেন বলেও জানান শিল্পা। 

আরও পড়ুন  : 'এবার সুরক্ষিত', করোনার প্রথম টিকা নিলেন বলিউড অভিনেত্রী

এদিকে ভ্য়াকসিন নেওয়া মানেই যে মাস্ক পরবেন না, এমন নয়। এখনও কতদিন পর্যন্ত মাস্ক পরে নিজেদেরকে সুরক্ষিত রাখতে হবে, সে বিষয়ে প্রত্যেকে কৌতুহলী।  ফলে ভ্যাকসিন নেওয়া পরও তিনি মাস্ক পরা কোনওভাবেই বন্ধ করছেন না বলে স্পষ্ট জানান শিল্পা শিরোদকর।  ফলে বর্তমানে কোভিড সংক্রান্ত যে নিয়ম, নীতি চালু রয়েছে, তা প্রত্যেককে মেনে চলতে হবে বলেও স্পষ্ট জানান শিল্পা।