জয়ার মতো হতে চেয়েছিলেন, বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগে অমিতাভ-ঘরণীর পাশে সোনম

জয়া বচ্চনের ওই মন্তব্যের পর কঙ্গনা রানাউত তাঁকে পালটা আক্রমণ করেন। 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 05:45 PM IST
জয়ার মতো হতে চেয়েছিলেন, বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগে অমিতাভ-ঘরণীর পাশে সোনম
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে মঙ্গলবার মুখ খোলেন সমাজবাদী পার্টির অভিনেত্রী সাংসদ জয়া বচ্চন। কয়েকজন মাত্র মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কোনওভাবেই দোষারোপ করা যায় না। ফিল্ম ইন্ডাস্ট্রি কমপক্ষে ৫ লক্ষ মানুষের খাবারের যোগান দেয়। তাই রবি কিষেণ যেভাবে ফিল্ম ইইন্ডাস্ট্রির সঙ্গে মাদকের যোগ বলে অভিযোগ করছেন, তাতে মনে হচ্ছে তিনি যে থালায় খাচ্ছেন, সেখানেই ছিদ্র করছেন। জয়া বচ্চনের ওই মন্তব্যের পর কঙ্গনা রানাউত তাঁকে পালটা আক্রমণ করেন। 

 

কঙ্গনা জয়া বচ্চনকে আক্রমণ করলেও, বি টাউনের একাংশের সেলেবরা অমিতাভ-ঘরণীর পাশে দাঁড়ান। যার মধ্যে সোনম কাপুর, তপসি পান্নু থেকে শুরু করে রিচা চাড্ডা, অনুভব সিনহারা রয়েছেন। সংসদে জয়ার বক্তব্যের ভিডিয়ো ক্লিপ টুইট করে তাঁকে ধন্যবাদ জানান অনুভব সিনহা। পরিচালকের ওই টুইটের উপর লিখে রিটুইট করেন সোনম কাপুর।

আরও পড়ুন : শ্বেতাকে মারধরের পর শ্লীলতাহানি করা হলে এসব বলতে পারতেন! জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

সোনম বলেন, বড় হয়ে তিনি জয়া বচ্চনের মতো হতে চেয়েছিলেন এক সময়। অর্থাত রবি কিষেণের বক্তব্য এবং বলিউডকে জঞ্জাল বলে কঙ্গনার ওই মন্তব্যের তীব্র বিরোধিতা করে জয়া বচ্চনের পাশে দাঁড়ান অনিল কাপুরের মেয়ে।

আরও পড়ুন : প্রায় ৫ লক্ষ মানুষের খাবার জোগায় বলিউড, কঙ্গনাকে নিশানা করে জয়াকে সমর্থন শিবসেনার

প্রসঙ্গত, পালি হিলে কঙ্গনার অফিস ভাঙার পর, সে বিষয়ে টুইট করেন সোনম কাপুর। রিয়া চক্রবর্তী এবং কঙ্গনা রানাউতের সঙ্গে যা হচ্ছে, তাকে সমর্থন করেন না বলে অভিনেত্রী দিয়া মির্জার সঙ্গে সুর মেলান সোনম। এরপরই অনিল কাপুরের মেয়ের বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। তিনি বলেন, একজন মাদকের নেশাগ্রস্ত অভিনেত্রীর (রিয়া চক্রবর্তী) সঙ্গে তাঁকে যেন কেউ তুলনা না করেন। পাশপাশি সোনমকে মুফি মাফিয়াদের প্রতিনিধি বলেও কটাক্ষ করেন কঙ্গনা।

.