Priyanka Sarkar: ‘আমি তো রাহুলের নিকট আত্মীয়ের মধ্যেই পড়ি, রাজা-মাম্পির বাস্তবে বিয়ে হলে নিমন্ত্রণ পাব তো?’

একা থাকতে খুব ভয় পাই, এখনও: প্রিয়াঙ্কা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 12, 2021, 07:10 PM IST
Priyanka Sarkar: ‘আমি তো রাহুলের নিকট আত্মীয়ের মধ্যেই পড়ি, রাজা-মাম্পির বাস্তবে বিয়ে হলে নিমন্ত্রণ পাব তো?’

অনসূয়া বন্দ্যোপাধ্যায়

প্রতিনিধি-কেমন আছো?

প্রিয়াঙ্কা-ভাল আছি, চেষ্টা করছি ভাল থাকার। এখনও কঠিন পরিস্থিতি ভুলে গেলে চলবে না যে এখনও কোভিড পুরোপুরি চলে যায় নি মাস্ক, স্যানিটাইজার সব নিয়েই চলছে শুটিং আগে অনেক বেশি কাজ হত, এখন তার পরিমাণ কম তবুও শুটিং শুরু হচ্ছে এই যা।

প্রতিনিধি- ‘রেডিও’ ছবিতে তোমার চরিত্রটা একটু অন্যরকম, একটা অন্ধকার দিক রয়েছে, সেটাকে ফুটিয়ে তুললে কীভাবে?

প্রিয়াঙ্কা-হ্যাঁ, ডার্ক সাইড তো রয়েছেই। তবে সবচেয়ে চ্যালেঞ্জিং যেটা সেটা হল অনেকটা পারফরমেন্সের জায়গা রয়েছে। আমাদের অভ্যেস হয়ে যায় এক সঙ্গে অভিনয় করতে করতে কো অ্যাক্টার থাকলে তাঁর রিঅ্যাশন আছে, কিউ পাওয়া আছে, সেই জায়গাটা খুব মিস করছি। একা একা একটা দৃশ্য টেনে নিয়ে যাওয়া বেশ চ্যালেঞ্জিং একজন অভিনেতার কাছে, নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করতে পেরেছি, এটাই ভাল লাগার।

 

প্রতিনিধি-এই ছবিটা একাকিত্বের কথাও বলে, যে কোনও মানুষই হোক না কেন, কোনও কোনও সময় একা লাগে, তুমি কীভাবে এই সময়টা কাটিয়ে ওঠো?

প্রিয়াঙ্কা-একা থাকতে খুব ভয় পাই। মানে অন্ধকারে থাকার মতো নয়, একা হয়ে গিয়েছি, চাইলেও কারোর সঙ্গে কথা বলতে পারব না ভাবলে অসহায় লাগে। আমি ধন্যবাদ জানাই আমার পরিবার ও সেইসব বন্ধুদের যাঁদের জন্য এই সময়টা কাটিয়ে ওঠা সহজ হয়। যারা এই সময়ের মধ্য়ে দিয়ে গেছেন তাঁদের বলতে চাই, কথা বলাটা খুব জরুরি, কথা বললে একটা সমাধান সূত্র বের হয় বন্ধু বানাতে চাইলে তা খুব সহজ সেটা করা উচিত্‍ , একা থাকার মত কষ্ট আর কিছুতে হয় না।

প্রতিনিধি-কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় যেটা নিয়ে খুব চর্চা হয়েছে তোমার একটা ছবি রাহুল পোস্ট করেছিল, আর নেটিজেনরা সকলেই কমেন্টে লিখেছিলেন আবার কী তাহলে দুজনে একসঙ্গে থাকছেন ? আবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে?

প্রিয়াঙ্কা-আমি বলেছিলাম সেইসময় হ্যাঁ, কোনও প্রযোজক বা পরিচালক যদি আমাদের নিয়ে কাজ করতে চায় তো নিশ্চয়ই করব। তবে আমাদের যোগাযোগ রয়েছে, সহজের জন্য আমাদের দেখাও হয়, কথাও হয়, আমি দেখলাম সম্প্রতি ও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ হয়েছে, সেটা খুবই ভাল একটা দিক, অনুরাগীদের সঙ্গে যোগাযোগ থাকে। সেখান থেকেই ওর অনেক কাজের মধ্যে থেকেই আমার ছবি পোস্ট করেছিল। আর ‘চিরদিনই তুমি যে আমার’ হিট ছবি আমাদের। তাই ভালই লেগেছি, আমি চাই আমাদের পাশে এইভাবেই দর্শক থাকুন।

প্রতিনিধি-‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা-মাম্পি জুটিকে দর্শক খুব ভালবেসেছেন, তোমার কতটা ভাল লাগল?

প্রিয়াঙ্কা-আমি ধারাবাহিকে দেখিনি, তবে হ্যাঁ ছবিতে দেখেছি। সম্প্রতি একটা ট্যুইস্ট এসেছে সেটাও দেখলাম। তবে রাহুলের সোশ্যাল মিডিয়ায় দেখলাম ও দর্শকের জন্য লিখেছে ‘ এই এপিসোড দেখে এবার খুশি তো’? ভাল লেগেছে বেশ।

প্রতিনিধি-রাজা মাম্পিকে ভালবেসে দর্শক নাম দিয়েছে রাম্পি, এই জুটি নিয়ে প্রচুর কথা হচ্ছে, এরকমও শোনা যাচ্ছে ধারাবাহিকের প্রেম বাস্তবে পরিণত হল নাকি?

প্রিয়াঙ্কা-তাই, আমায় নিমন্ত্রণ করবে তো? ভাল এখন এমনিতেই অনুষ্ঠান হচ্ছে না, বিয়ে বাড়ি যাচ্ছি না, হলেও ৫০ জন,আমি তো রাহুলের নিকট আত্মীয়ের মধ্য়েই পড়ি,ওর পুরোনো বন্ধু, পুরোনো কোস্টার, কোনও একটা সূত্রে যদি নিমন্ত্রণ করে একটা বিয়ে বাড়ি খাওয়া হবে।

প্রতিনিধি-সোশ্যাল মিডিয়া ট্রোলিং দিন দিন বেড়েই চলেছে, ব্যক্তিগত আক্রমণ বড্ড বেশি করেন। সম্প্রতি নুসরতকে নিয়েও চর্চা চলছে, তুমিও তো একজন মা, নুসরতের পাশে কীভাবে আছো?

প্রিয়াঙ্কা- নুসরতের পাশে নিশ্চয়ই আছি। সত্যিই এখন একটা গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ও। আমি আশা করি ও যেন প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করে,আমার অনেক ভালবাসা এবং শুভেচ্ছা রয়েছে। ও খুব স্ট্রং, বুদ্ধিমতী এবং প্রতিভাবান একজন মহিলা। একটি ফুলের মত শিশু আসছে আমরা খুব খুশি। আর ট্রোলিংটা পাত্তা না দেওয়াই ভাল।

প্রতিনিধি-তোমায়ও ট্রোল করা হয়, সবসময় কী পাত্তা দাও না নাকি কখনও খারাপও লাগে? 

প্রিয়াঙ্কা-আমি সত্যিই পাত্তা দিই না, আমিও অনেকসময় আমার সম্বন্ধে কথা শুনি, সেটা ইন্ডাস্ট্রির এবং তার বাইরেও। আমি পার্সোনালি যাঁদের চিনি তাঁদের সঙ্গে আমার সম্পর্কের উপরই বিষয়টা নির্ভরশীল। কে কী বলল তা নিয়ে ভাবি না। 

প্রতিনিধি- সহজের সঙ্গে কতটা সময় কাটালে? কীভাবে কাটল সময়?

প্রিয়াঙ্কা- সত্যিই প্রচুর সময় কাটিয়েছি, সহজও প্রচুর সময় কাটিয়েছে, তবে তোমার ওকেও জিজ্ঞাসা করা উচিত্‍, কারণ আমি যেহেতু ওয়ার্কিং মাদার আমরা ২৪ ঘণ্টা কাটানোর সুযোগ পাই না, আমাদেরকেও শিখতে হয়েছে তেমনই বাচ্চাদেরও শিখতে হয়েছে, বকাও বেশি খাচ্ছে, সবসময় ভাল লাগে না নিশ্চয়ই, কারণ মা থাকলে টিভি দেখা, গেম খেলা সবটাই আটকে যায়, ফলে সেটা নিশ্চয়ই ভাল লাগে নি তবে ওই সব মিলিয়ে মান অভিমান, ঝগড়া, আদরের মধ্যে দিয়ে কেটে গেল। ওই বই পড়ে, ছবি আঁকা নিয়ে, আড্ডা দিয়ে, সিনেমা দেখে কেটেছে আমাদের। আর এখন তো কাজে ফিরেছি, ওই বাড়ি ফিরে ভাবি কেউ একজন অপেক্ষা করছে আমার জন্য এই  অনুভূতিটা স্পেশাল।

প্রতিনিধি- তোমার আপকামিং প্রজেক্টস কী কী রয়েছে?

প্রিয়াঙ্কা-শুটিং হয়ে রয়েছে যশের সঙ্গে একটা ছবির, সোহমের সঙ্গে দুটি কাজ রয়েছে, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’, ‘নির্ভয়া’ বলে একটা ছবি রয়েছে,  শুটিং হবে  ‘মানবজমিন’ আসছে শ্রীজাত দার, রাহুলের ‘চংচং’ ছবির শুটিং শুরু হবে, তবে করোনার তৃতীয় ঢেউ আসছে তার উপর নির্ভরশীল সবটাই। চাই সকলে সুস্থ থাকুন, কোভিড মুক্ত হোক পৃথিবী।

.