Ileana D’Cruz: অবিবাহিত মা নন, আইরিশ প্রেমিককে বিয়ে করেছেন ইলিয়ানা...

Ileana D’Cruz Husband: অবশেষে প্রকাশ্যে এল ইলিয়ানার স্বামীর পরিচয়। মে মাসেই বিয়ে করেছেন অভিনেত্রী। সেই বিয়ের খবর অবশ্যই সোশ্যাল মিডিয়ায় জানাননি তিনি। তবে বিয়ের পরেই তাঁর আইরিশ স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন নায়িকা। এবার সন্তানের জন্মের পরেই প্রকাশ্যে এল স্বামীর পরিচয়।  

Updated By: Aug 6, 2023, 07:42 PM IST
Ileana D’Cruz: অবিবাহিত মা নন, আইরিশ প্রেমিককে বিয়ে করেছেন ইলিয়ানা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন ইলিয়ানা ডিক্রুজ(Ileana D’Cruz)। শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় (Social Media) সেই খবর শেয়ার করেছেন অভিনেত্রী(Actress)। তিনি জানান যে, গত ১ অগাস্ট জন্মগ্রহণ করে তাঁর পুত্র সন্তান। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেন ইলিয়ানা। বিয়ে না করেই অন্তঃসত্ত্বা হওয়ার কারণে অনেকেই সন্তানের বাবাকে নিয়ে প্রশ্ন তোলেন। তাঁদের কথা অবশ্য কানে তোলেননি নায়িকা। নিজের শর্তে বাঁচা ইলিয়ানা শত ট্রোলের মাঝেই প্রকাশ্যে আনেননি সন্তানের বাবার পরিচয়।

আরও পড়ুন- Apu Biswas: থানা থেকে গোয়েন্দা কার্যালয়ে হন্যে হয়ে ঘুরছেন অপু বিশ্বাস, কোন বিপদে পড়েছেন নায়িকা?

আলোচনা সমালোচনা একটু কমার পরেই প্রেমিকের ছবি শেয়ার করেছিলেন ইলিয়ানা। একসঙ্গে ডিনারে দেখা যায় তাঁদের।সেই সময় ইলিয়ানা তাঁর প্রেমিকের পাশে থাকার গল্পও শেয়ার করেন তাঁর অনুরাগীদের সঙ্গে। পাশাপাশি তাঁর প্রেগন্যান্সির জার্নিও শেয়ার করেন। শনিবার ইলিয়ানা শেয়ার করেছেন সদ্যোজাতর ছবি। অভিনেত্রী ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। এদিন প্রকাশ্যে আসে যে অবিবাহিত মা তিনি নন। গত মে মাসে আইরিশ প্রেমিক মাইকেল ডোলানকে বিয়ে করেছেন ইলিয়ানা।

কিছুদিন আগেই প্রেমিকের একটি ঝাপসা ছবি শেয়ার করেছিলেন ইলিয়ানা। প্রেমিক সম্পর্কে সেদিন ইলিয়ানা লেখেন, ‘যে-সব দিন আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আমার সদয় হওয়া উচিত, সেদিন সুন্দর মানুষটা আমার সহযোগী হয়ে ওঠে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে ধরে রাখে আর চোখের জল মুছে দেয়। আমাকে হাসাতে জোকস শোনায়। কখনও শুধু জড়িয়ে ধরে যখন সে জানে যে সেই মুহূর্তে আমার ঠিক এটাই দরকার। সবকিছু তখন আর কঠিন বলে মনে হয় না।’

আরও পড়ুন- Ileana D’Cruz: মা হলেন ইলিয়ানা ডিক্রুজ! ছেলের কী নাম রাখলেন অভিনেত্রী?

এরপর কোনও এক ডিনার ডেটের ছবি পোস্ট করেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখেন, ডেট নাইট, সঙ্গে একটি হার্টের ইমোজি। ইলিয়ানা ও তাঁর বয়ফ্রেন্ডের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ক্যাটরিনার বিয়ের পরেই তাঁর ভাইয়ের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, তাই অনেকেই মনে করেন যে তাহলে হয়তো ক্যাটরিনার ভাই-ই এই সন্তানের বাবা তবে ধন্দ কাটান ইলিয়ানা। ছবি দেখেই বোঝা যায় যে তিনি ক্যাটরিনা কাইফের ভাই নন। তবে ইনি কে? জানা যায় যে তাঁর নাম মাইকেল ডোলান, যিনি আয়ারল্যান্ডের বাসিন্দা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.