'যুদ্ধ' শুরুর আগে অঘোরে ঘুম, বিয়ের আগে ভাইরাল ইমনের ছবি

বিয়ের পিঁড়িতে বসার আগে ভাইরাল হয়ে যায় ইমনের ছবি 

Updated By: Feb 2, 2021, 06:41 PM IST
'যুদ্ধ' শুরুর আগে অঘোরে ঘুম, বিয়ের আগে ভাইরাল ইমনের ছবি
ইমন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: ​আজই বসছে ইমন চক্রবর্তীর বিয়ের আসর। বিয়ের পিঁড়িতে বসার আগে মেহেন্দির ছবি যেমন শেয়ার করেন ইমন, তেমনি একেবারে অন্য ধারার ছবি প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিলেন গায়িকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মঙ্গলবার একটি ছবি শেয়ার করেন ইমন। যেখানে ক্যাজুয়াল পোশাকের সঙ্গে হাতে শাখা, পলা পরে ঘুমোতে দেখা যায় ইমনকে। যুদ্ধ শুরুর আগে, বিশ্রাম নিয়ে নিচ্ছেন বলে ওই ছবির সঙ্গে ক্যাপশন জুড়তে দেখা যায় ইমন চক্রবর্তীকে (Iman Chakraborty)।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বিয়ের আগে ইমন চক্রবর্তীর ওই ছবি দেখার পর থেকেই তাঁর অনুরাগীর খুশি হয়ে যান। জনপ্রিয় গায়িকার আগামী জীবন যাতে সুখ, ভালবাসায় ভরে ওঠে, সেই আশা প্রকাশ করে অনেকে। প্রসঙ্গত, মঙ্গলবার বালিতে বসবে ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষের বিয়ের আসর। সামাজিক বন্ধনে বাঁধা পড়ার আগে রবিবার আইনি বিয়ের পর্ব সেরে ফেলেন ইমন চক্রবর্তী। নীলাঞ্জনের সঙ্গে ইমন যখন আইনি বিয়ে সারেন, সেই ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। যেখানে নীলাঞ্জনের সঙ্গে হাসি মুখে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু তাই নয়, হালকা কমলা রঙের শাড়ির সঙ্গে সোনার গয়নায় সেজে আইনি বিয়ে সারেন ইমন চক্রবর্তী।

আরও পড়ুন : Virat-র মেয়েকে দেখে কী বললেন Anushka-র হমশকল, দেখুন

এদিকে ইমন, নীলাঞ্জনের বিয়ের পর চলতি মাসেই নীল-তৃণার (Trina Saha) চার হাত এক হবে। টেলিভিশনের জনপ্রিয় জুটির বিয়ের আগে জোরদার প্রস্তুতি শুরু হয়েছে। নীল-তৃণাও ইতিমধ্যে নিজেদের বাগদান পর্ব সেরে ফেলেছেন। প্রায় ফিল্মি কায়দায় আংটি বদল সেরে, একে অপরের সঙ্গে নতুন জীবন শুরু করার অঙ্গীকারও কার্যত সেরে ফেলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।

আরও পড়ুন : Iman-র মেহন্দি, খুশিতে উচ্ছ্বল গায়িকা

প্রসঙ্গত নীল-তৃণার বিয়ের পর চলতি বছরের শেষে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen) সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর। সম্প্রতি নিজের মুখেই বিয়ের পরিকল্পনার কথা জি ২৪ ঘণ্টাকে জানান অঙ্কুশ হাজরা।

.