Iman-Rupankar: রূপঙ্করের সঙ্গে ছবি পোস্ট করে তুমুল কটাক্ষের মুখে ইমন! দিলেন জবাবও

Iman-Rupankar: রূপঙ্করের পাশাপাশি মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি নিয়েও কম কটাক্ষ শুনতে হয়নি ইমনকে। একসময় এসএফআইয়ের ছাত্রনেত্রী ছিলেন ইমন, তিনি কেন ছবি তুলেছেন তৃণমূল সুপ্রিমোর সঙ্গে, তা নিয়েও ধেয়ে আসে তুমুল কটাক্ষ। তবে ফেসবুকেই এর জবাব দিয়েছেন ইমন। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 13, 2022, 03:42 PM IST
Iman-Rupankar: রূপঙ্করের সঙ্গে ছবি পোস্ট করে তুমুল কটাক্ষের মুখে ইমন! দিলেন জবাবও

Iman Chakraborty, Rupankar Bagchi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ইকোপার্কে ছিল রাজ্য সরকার আয়োজিত বিজয়া সম্মিলনী, যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের নেতা মন্ত্রী থেকে শুরু নানা ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা। উপস্থিত ছিলেন টলিউডের তারকারা। আমন্ত্রণ পেয়েছিলেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সেখানে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ হয় রূপঙ্কর বাগচী ও তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ির সঙ্গে, একসঙ্গে তাঁরা ছবিও তোলেন। সেই ছবি পোস্ট করেই কটাক্ষের মুখে ইমন চক্রবর্তী। তবে এখানেই শেষ নয়, বিজয়া সম্মিলনীতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় ইমনকে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

রূপঙ্কর বাগচী ও ইমন চক্রবর্তী, এই দুই সংগীতশিল্পীর একে অপরের সঙ্গে সুসম্পর্কের কথা কম বেশি সকলেরই জানা ছিল, কিন্তু কেকে বিতর্ক থেকে দুজনের মধ্যে দূরত্বের আভাস পাওয়া যাচ্ছিল। কেকে প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে ইমনের থেকে ‘অনুমতি’ না নিয়েই তাঁর নাম জুড়েছিলেন রূপঙ্কর। যদিও সেখানে ইমনের প্রশংসাই করেছিলেন তিনি, কিন্তু পরবর্তীকালে সেই ভিডিয়ো নিয়ে ভয়ংকর ট্রোলিং শুরু হলে ইমন জানান যে, রূপঙ্কর তাঁর সঙ্গে কথা না বলেই তাঁর নাম নিয়েছেন। পাশাপাশি তিনি রূপঙ্করের মন্তব্যের ঘোর বিরোধীতাও করেন।

আরও পড়ুন:Ujaan Ganguly: ‘লক্ষ্মী ছেলে’ উজানের ডিগ্রি সেরেমনি! ছেলের সঙ্গে অক্সফোর্ডে কৌশিক-চুর্ণী

জি ২৪ ঘণ্টার বিশেষ অনুষ্ঠান লাইম লাইট সিজন ওয়ানে এসে রূপঙ্কর বাগচী এই প্রসঙ্গে বলেন, 'ইমন লড়াকু, জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এখন। কিন্তু আমার তাও মনে হয়, এত জনপ্রিয়তার শীর্ষে থেকেও ও খুব ইনসিকিওরড (নিরাপত্তাহীনতায় ভোগেন)। যদিও আমরা সবাই এই প্রফেশনে ইনসিকিওরড। তবে উনি হয়ত একটু বেশিই ইনসিকিওরড। সেই কারণেই উনি ফেসবুক লাইভ করেছিলেন। ভেবেছিলাম ওঁকে বলব, ফেসবুক লাইভ না করলেই পারতেন। তবে হয়ত ভয় পেয়ে গিয়েছিলেন, যে প্রোগ্রাম চলে যাবে। শো চলে যাবে। এত ভয় না পেলেও চলবে।'

আরও পড়ুন: Amitabh Bachchan: জন্মদিনে বাংলা থেকে জয়ার বিশেষ উপহার, চোখে জল অমিতাভের

তাঁকে 'ইনসিকিওরড' বলা প্রসঙ্গেই  জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে ইমন চক্রবর্তীকে পাল্টা প্রশ্ন করা হয়। ইমন তখন বলেন, 'আমি একজন একা মেয়ে, একা নিজের জীবনটা লড়েছি। অবশ্য মেয়ে বা ছেলে বলে নয়, যে যাঁর লড়াই একা-ই লড়ে। ইনসিকিওরড থাকলে কেউ এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারেন না। বিশেষকরে আমি বা রূপঙ্করদা যে প্রফেশনটাকে বেছে নিয়েছি, সেটা মন থেকে শক্ত মানুষ না হলে, কেউ বেছে নিতে পারেন না। সবার আগে একজন শিল্পী হতে হলে, তাঁকে মন থেকে শক্ত হতে হয়। রূপঙ্করদা যদি আমায় ইনসিকিওরড বলে থাকেন, তাহলে বোধহয় রূপঙ্করদা কোথাও গিয়ে নিজেকেও ইনসিকিওরড-ই ভাবছেন। কারণ, একশিল্পীকে ইনসিকিওরড বলছেন, উনিও তো একজন শিল্পী, উনিও কোথাও গিয়ে ইনসিকিওরড।' এরপরেই বিজয়া সম্মিলনীতে দুজনের একসঙ্গে হাসিমুখে ছবি নয়া বিতর্ক তৈরি করেছে।

ইমনের ছবির নিচে ধেয়ে এসেছে কটাক্ষের বন্যা। রূপঙ্করের পাশাপাশি মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি নিয়েও কম কটাক্ষ শুনতে হয়নি ইমনকে। একসময় এসএফআইয়ের ছাত্রনেত্রী ছিলেন ইমন, তিনি কেন ছবি তুলেছেন তৃণমূল সুপ্রিমোর সঙ্গে, তা নিয়েও ধেয়ে আসে তুমুল কটাক্ষ। তবে ফেসবুকেই এর জবাব দিয়েছেন ইমন। তিনি লিখেছেন, ‘ফেসবুকে একটা জিনিস দেখে খুব অবাক হচ্ছি, যে কিছু মানুষ খারাপ বলতেই জানেন...প্রত্যেকটা মানুষের নিজের বাঁচার স্বাধীনতা আছে। ঘৃণা ছড়াতে চাইলে ছড়ান কিন্তু তার দায় আপনার, আমাদের নয়। বিশ্বাস করুন, দিনের পর দিন এসব নিতে নিতে ঘরে অন্ধকারে আর বসে না থেকে আলোয় ভালোয় বাঁচতে শিখে গেছি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.