close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অনাথ নিশার জীবন বদলে দিয়েছেন, জন্মদিনের পার্টিতে সানি লিওন কন্যা

 আজকাল মাঝে মধ্যেই নজর কাড়েন সানি লিওন কন্যা নিশা কউর ওয়েবার।

Updated: Jan 15, 2019, 02:42 PM IST
অনাথ নিশার জীবন বদলে দিয়েছেন, জন্মদিনের পার্টিতে সানি লিওন কন্যা

নিজস্ব প্রতিবেদন: তারকা সন্তানদের প্রতি বরাবরই সাধারণ মানুষের আগ্রহের সীমা নেই। তাই তাঁদেরকে ক্যামেরাবন্দি করতে পাপারাৎজিরাও বারবার তারকা সন্তানদের ক্যামেরাবন্দি করেন। সেই অর্থে সেলেব না হয়েও করিনা-সইফ পুত্র তৈমুর আলি খান যেকোনও সেলেবকে হার মানায়। তেমনই অন্যান্য সেলেব কিডরাও কিছু কম যায় না। যেমন, আজকাল মাঝে মধ্যেই নজর কাড়েন সানি লিওন কন্যা নিশা কউর ওয়েবার।

সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার আপাতত তিন সন্তানের বাবা-মা। দত্তক কন্যা নিশা কউর ওয়েবার, পুত্র সন্তান (সারোগেসি) আশের সিং ও নোয়া সিং ওয়েবারকে নিয়ে সানি ও ড্যানিয়েলের পরিবার এখন সম্পূর্ণ। তবে আশের ও নোয়ার থেকেও পাপারাৎজির ক্যামেরায় বেশি উঠে আসে সানি লিওন কন্যা নিশা। সেও কিছু কম জনপ্রিয় নয়। দত্তক কন্যা হলেও সানি লিওন নিশাকে নিজের সন্তানদের থেকে কিছু কম ভালোবাসেন না, বরং বেশিই ভালোবাসেন। মাঝে মধ্যেই নিশার সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করেন সানি। কখনও বা নিশার জন্মদিন সেলিব্রেট করতে তাঁকে বিদেশে সমুদ্র সৈকতে বেড়াতে নিয়ে যান। আবার কখনও তাঁর জন্য বাড়িতে আয়োজন করেন গণেশ পুজোর। কখনও বা মেয়ের স্কুলে গিয়ে হাজির হন সানি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রবিবার বন্ধুর জন্মদিন পার্টিতে দেখা গেল নিশাকে। সেই জন্মদিন পার্টিতে সমস্ত তারকা সন্তানরাই হাজির ছিলেন। তৈমুর আলি খান, ইনায়া নওমী খেমু, ভিয়ান রাজকুন্দ্রা, লক্ষ্য কাপুর, কে না ছিল না। সেলেব সন্তানদের পাশাপাশি সেখানে হাজির ছিলেন তাঁদের বাবা-মায়েরাও। তৈমুরকে নিয়ে হাজির হতে দেখা যায় করিনা ও ববিতা কাপুরকে। দেখা যায় করিশ্মা কাপুরের দুই ছেলে মেয়েকে। লক্ষ্যকে নিয়ে ঢুকতে দেখা যায় তুষার কাপুরকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিন অন্যান্য তারকা সন্তানদের মতোই বাবা ড্যানিয়েলেন সঙ্গে পার্টিতে হাজির হতে দেখা যায় নিশাকে। সে পাপারাৎজির ক্যামেরা লক্ষ্য করে হাতও নাড়ে। আবার হাসতেও দেখা যায় ছোট্ট নিশাকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 নিজের ইনস্টাগ্রাম পোস্ট সানি তাঁর তিন সন্তানের ছবি পোস্ট করে লিখেছে। দেড় বছর আগে এই ছোট্ট সুন্দর মেয়েটি আমাদের জীবনে আসায় আমাদের জীবন পরিবর্তন হয়ে গিয়েছিল। আর পরে আমাদের জীবনে আরও আরও দুই পুত্র সন্তান। আমর দুই ছেলের বয়স এখন ১১ মাস। এই তিন সন্তান আমার কাছে ঈশ্বরের আশীর্বাদের মতো।

 প্রসঙ্গত, দেড় বছর আগে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি। সেসময় নিশার বয়স ছিল মাত্র ২১ মাস। নিশা অপুষ্টিতে ভুগছিল। ওর ওজন কম ছিল। টানা একসপ্তাহ নিশাকে নিজের সঙ্গে রেখে তাঁকে ভালোবেসে ফেলেন সানি। দত্তক নেন নিশাকে। বদলে দেন নিশার জীবন, অবহেলায় বড় হওয়া অনাথ ছোট্ট মেয়েটিকে আদরে ভরিয়ে দিয়েছেন সানি। আর পাঁচজন তারকা সন্তানের মতোই বড় হচ্ছে ছোট্ট নিশা।