'রাবণ' মন্তব্যে ক্ষমা চেয়ে দায় ঝাড়তে পারেন না সইফ, রাগে ফুঁসলেন এই অভিনেতা

প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নেন সইফ আলি খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 9, 2020, 05:48 PM IST
'রাবণ' মন্তব্যে ক্ষমা চেয়ে দায় ঝাড়তে পারেন না সইফ, রাগে ফুঁসলেন এই অভিনেতা
আদিপুরুষে সইফ আলি খান

নিজস্ব প্রতিবেদন : ​রাবণের সীতাহরণ নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন সইফ আলি খান। লঙ্কেশ্বরে রাবণকে নিয়ে সইফ যে ভিন্ন মত পোষণ করে আলটপকা মন্তব্য করেছেন, তার জন্য ভুল হয়ে গিয়েছে বললেই সব ঠিক হয়ে যাবে না। সইফের বিরুদ্ধে এবার এভাবেই ক্ষোভ উগরে দিলেন মুকেশ খান্না।

আরও পড়ুন : হাতে শাঁখা, পলা, গায়ে হলুদের সাজে দেবলীনা কুমার

আদিপুরুষে রাবণের ভূমিকা কেমন হবে, তা নিয়ে সইফ যে মন্তব্য করেছেন, তা গ্রহণযোগ্য় নয়। মহাকাব্যে যে চরিত্র যেমন আছে,তাকে সেভাবেই তুলে ধরা হোক। মহাকাব্যের চরিত্রগুলিকে নিয়ে টানাহেঁচড়া করা একেবারেই উচিত নয়। সইফ তাঁর নিজের ধর্ম নিয়ে ওই ধরনের মন্তব্য করুন না, হিন্দু ধর্ম নিয়ে কেন আলটপকা মন্তব্য করছেন বলে প্রশ্ন তোলেন মুকেশ খান্না। শুধু তাই নয়, হিন্দু ধর্মে যে মহাকাব্যগুলি রয়েছে, সেগুলি নিয়ে সইফ যেন আর কখনও কোনও আলটপকা মন্তব্য না করেন, সে বিষয়েও সাবধান করে দেন মুকেশ খান্না।

আরও পড়ুন : ওজন বেড়েছে অত্যধিক, কাজলকে চিনতে পারছেন না কেউ?

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি প্রভাস, সইফ আলি খান এবং কৃতি শ্যাননের সিনেমা আদিপুরুষ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ওই সিনেমাতেই রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান। যে বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান সইফ, তারপর ক্ষমাও চেয়ে নেন ছোটে নবাব।

 

তিনি বলেন, তিনি কাউকে আঘাত করতে চাননি। তাঁর মন্তব্য নিয়ে যদি জল্পনা শুরু হয় কিংবা তিনি কারও ধর্ম বিশ্বাসে আঘাত করে থাকেন, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করার জন্য তিনি কোনও মন্তব্য করতে চাননি বলেও স্পষ্ট জানান সইফ আলি খান।