মেহেন্দি অনুষ্ঠানে অঙ্কিতার সঙ্গে নাচে মগ্ন মিলিন্দ

কনের বয়স মাত্র ২৭, আর বরের বয়স ৫২। তবে তাতে কী? কথাতেই আছে 'মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজি'। তাই অবশেষে ২৫ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন অভিনেতা মডেল মিলিন্দ সোমন।

Updated By: Apr 21, 2018, 10:26 PM IST
মেহেন্দি অনুষ্ঠানে অঙ্কিতার সঙ্গে নাচে মগ্ন মিলিন্দ

নিজস্ব প্রতিবেদন : কনের বয়স মাত্র ২৭, আর বরের বয়স ৫২। তবে তাতে কী? কথাতেই আছে 'মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজি'। তাই অবশেষে ২৫ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন অভিনেতা মডেল মিলিন্দ সোমন।

শোনা যায়, পাত্র তাঁর থেকে ২৫ বছরের বড়, একথা শুনে নাকি প্রথমটা বিয়ের প্রস্তাবে একেবারেই রাজি ছিল না অঙ্কিতা কোনওয়ারের পরিবার। তবে কিছুদিন আগে মিলিন্দ অঙ্কিতার গুয়াহাটির বাড়িতে গেলে তাঁর ব্যবহারে মুগ্ধ হয়ে যায় অঙ্কিতার পরিবার। তারপরেই বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেন মিলিন্দ ও অঙ্কিতা। আর আজ অবশেষে গাঁটছড়া বাঁধছেন মিলিন্দ ও অঙ্কিতা। 

শনিবার আলিবাগে এক বাংলোয় আয়োজন করা হয়েছে মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ারের বিয়ের অনুষ্ঠান। হলুদ ফুলে মুড়ে ফেলা হয়েছে গোটা বাংলো। তবে শোনা যাচ্ছে শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবরাই তাঁদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন। এদিন সকালে ছবি মেহিন্দি (হলদি) অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছেন সোশ্যাল সাইটে। নিজের মেহেন্দি অনুষ্ঠানে অঙ্কিতার সঙ্গে মিলিন্দের নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

.