দেবের কবীর দেখে কী বলছেন দর্শকরা?

থ্রিলার সিনেমা হিসাবে ছবিটি যে প্রথম থেকে শেষপর্যন্ত সাসপেন্স ধরে রাখতে সক্ষম, তা স্বীকার করে নিয়েছেন অনেক সিনেমাপ্রেমীই। এই ৭দিন নন্দন সহ বেশিরভাগ প্রেক্ষাগৃহেই 'কবীর' হাউসফুলই ছিল বলে দাবি করা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

Updated By: Apr 21, 2018, 04:33 PM IST
দেবের কবীর দেখে কী বলছেন দর্শকরা?

নিজস্ব প্রতিবেদন: গত ১৩ এপ্রিল মুক্তি পেয়েছিল দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্স প্রযোজিত 'কবীর'।  ইতিমধ্যেই সিনেমা মুক্তির এক সপ্তাহ কেটে গেছে। আর এই একটি সপ্তাহেই বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে 'কবীর'। তথাকথিত বানিজ্যিক বাংলা ছবি থেকে কিছুটা হটকে দেবের এই সিনেমা মন জয় করে নিয়েছে অনেক সিনেমাপ্রেমীরই। থ্রিলার সিনেমা হিসাবে ছবিটি যে প্রথম থেকে শেষপর্যন্ত সাসপেন্স ধরে রাখতে সক্ষম, তা স্বীকার করে নিয়েছেন অনেক সিনেমাপ্রেমীই। এই ৭দিন নন্দন সহ বেশিরভাগ প্রেক্ষাগৃহেই 'কবীর' হাউসফুলই ছিল বলে দাবি করা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

আরও পড়ুন- টানটান উত্তেজনা, সাসপেন্সে ভরা 'কবীর', না দেখলে মিস করবেন

কবীর নিয়ে দর্শকদের অভিব্যক্তি জানতে ইতিমধ্যেই নন্দনে সারপ্রাইজ ভিসিটেও গিয়েছিল টিম কবীর। গিয়েছিলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়, রুক্মিনী মৈত্র সহ সিনেমার অন্যান্য কলাকুশলীরাও। নন্দনে মাকে সঙ্গে নিয়ে ফের একবার কবীর দেখলেন পরিচালক। 

যদিও নন্দনে উপস্থিত থাকতে পারেননি দেব। তবে আইপিএস অফিসারদের জন্য আয়োজিত 'কবীর'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন প্রযোজক তথা অভিনেতা।

জানা যাচ্ছে গত ৭দিনে 'কবীর'-এর বক্স অফিস কালেকশন ৫.৫৬ কোটি। 

আরও পড়ুন-দেবের 'হইচই আনলিমিটেড' মুক্তি পাবে বিদেশেও

.