এক হলেন রানা-মিহিকা, লকডাউনের মধ্যে প্রিয় মানুষের সঙ্গে সম্পর্কে বাঁধলেন জনপ্রিয় অভিনেতা

 ​মিহিকা বাজাজের সঙ্গে রোকা সেরেই ফেললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি। রানা এবং মিহিকার রোকার ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। রানা দাগ্গুবতির সঙ্গে মিহিকা বাজাজের রোকার ছবি শেয়ার করেন সামান্থা আক্কিনেনি। স্বামী নাগা চৈতন্যর সঙ্গে ওই অনুষ্ঠানে হাজির হন তিনি।

Edited By: জয়িতা বসু | Updated By: May 22, 2020, 03:57 PM IST
এক হলেন রানা-মিহিকা, লকডাউনের মধ্যে প্রিয় মানুষের সঙ্গে সম্পর্কে বাঁধলেন জনপ্রিয় অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ​মিহিকা বাজাজের সঙ্গে রোকা সেরেই ফেললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি। রানা এবং মিহিকার রোকার ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। রানা দাগ্গুবতির সঙ্গে মিহিকা বাজাজের রোকার ছবি শেয়ার করেন সামান্থা আক্কিনেনি। স্বামী নাগা চৈতন্যর সঙ্গে ওই অনুষ্ঠানে হাজির হন তিনি।

তবে লকডাউনের জেরে অত্যন্ত সাদামাটাভাবেই হয় অনুষ্ঠান। রানা এবং মিহিকার রোকার পর সঙ্গে সঙ্গে সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা।

বাহাুবলির বল্লালসেন অর্থাত রানা দাগ্গুবতিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে রোকার ছবি শেয়ার করেন।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত রানা দাগ্গুবতির সঙ্গে মিহিকা বাজারের আংটি বদলের খবর প্রকাশ্যে আসতেই তাঁদের শুভেচ্ছা জানান সোনম কাপুর, অনিল কাপুররা। জানা যায়, কাপুর পরিবারের সঙ্গে মিহিকা বাজাজের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। সেই কারণেই রানা দাগ্গুবতির সঙ্গে মিহিকা বাজাজের আংটি বদলের খবর প্রকাশ্যে আসতেই দক্ষিণী অভিনেতাকে নিজের পরিবারে আমন্ত্রণ জানান সোনম কাপুর।