সুহানা ও আব্রামের সঙ্গে নাইটদের জয়ের সেলিব্রেশন শাহরুখের

ইডেনের মাটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে IPL যাত্রা শুরু করেছে শাহরুখের দল। রবিবার ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৪ উইকেটে হারিয়েছে নাইটরা। দলের জয়ের এই সেলিব্রেশন নিজের সন্তানদের সঙ্গেই করলেন কিং খান। এদিন ইডেনের গ্যালারিতে মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রামের সঙ্গে হাসিমুখে ধরা দিলেন তিনি।

Updated By: Apr 9, 2018, 01:19 PM IST
সুহানা ও আব্রামের সঙ্গে নাইটদের জয়ের সেলিব্রেশন শাহরুখের

নিজস্ব প্রতিবেদন: ইডেনের মাটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে IPL যাত্রা শুরু করেছে শাহরুখের দল। রবিবার ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৪ উইকেটে হারিয়েছে নাইটরা। দলের জয়ের এই সেলিব্রেশন নিজের সন্তানদের সঙ্গেই করলেন কিং খান। এদিন ইডেনের গ্যালারিতে মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রামের সঙ্গে হাসিমুখে ধরা দিলেন তিনি।

তবে শুধু শাহারুখ, সুহানাই নন, রবিবার ইডেনে খেলা দেখতে হাজির ছিলেন শাহরুখ পত্নী গৌরী খান এবং শাহরুখের পরিবারের ঘনিষ্ঠ সঞ্জয় কাপুরের পরিবার। এদিন সুহানার সঙ্গে একসঙ্গে খেলা দেখতে দেখা গেল সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুরকেও।সুহানা, সানায়ারা মন দিয়ে খেলা দেখলেও ছোট্ট আব্রাম কিন্তু ভিডিও গেম নিয়েই ব্যস্ত থাকল। ইতিমধ্যএই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে সেসমস্ত ছবি...

 

 

তবে এই প্রথমবার নয়, এর আগেও বাবা শাহরুখের সঙ্গে ইডেনে খেলা দেখতে এসেছেন সুহানা। তবে তখন অবশ্য তিনি অনেক ছোট। ২০১৩ সালে আইপিএলের সময় সুহানার একটি ছবি ভাইরাল হয়।

আরও পড়ুন-ইরফানের শারীরিক অবস্থার অবনতি!