কঠিন অসুখ ইরফানের, চাইলেন সবার সাহায্য

‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট তূ-এ স্ক্রিন শেয়ার করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।

Updated By: Mar 5, 2018, 06:54 PM IST
কঠিন অসুখ ইরফানের, চাইলেন সবার সাহায্য

নিজস্ব প্রতিবেদন : ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট টু-এ স্ক্রিন শেয়ার করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।

আরও পড়ুন : ক্যামেরা দেখেই মুখ লুকোলেন রেখা, দেখুন ভিডিও

সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তাঁর শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যান তাঁকে সাহায্য করেন, তাঁর পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান। সেই সঙ্গে, তাঁর শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাঁকে সুস্থ করে তুলতে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের আশীর্বাদও চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।