চিকিৎসায় সাড়া দিচ্ছেন ইরফান, জানালেন সুজিত সরকার

 ''ইরফানের স্ত্রী সুতপা শিকদারের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন ইরফান চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ইউরোপেই তাঁর নিউরো এন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা চলছে। '' আগামী মাসে ইরফানকে দেখতে লন্ডনে যেতে পারেন বলেও জানিয়েছেন পরিচালক সুজিত সরকার। 

Updated By: May 29, 2018, 06:24 PM IST
চিকিৎসায় সাড়া দিচ্ছেন ইরফান, জানালেন সুজিত সরকার

নিজস্ব প্রতিবেদন : গত দু'মাস ধরে তাঁর কোনও খবর পাওয়া যায়নি। ইরফান খান কেমন আছেন? একথা জানতে উদগ্রীব তাঁর অনেক ভক্তই। এবার ইরফান খানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন পরিচালক সুজিত সরকার। 'মুম্বই মিরর'কে দেওয়া এক সাক্ষাৎকারে 'পিকু' খ্যাত পরিচালক জানিয়েছেন, ''ইরফানের স্ত্রী সুতপা শিকদারের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন ইরফান চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ইউরোপেই তাঁর নিউরো এন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা চলছে। '' আগামী মাসে ইরফানকে দেখতে লন্ডনে যেতে পারেন বলেও জানিয়েছেন পরিচালক সুজিত সরকার। 

শেষবার পরিচালক সুজিত সরকারের সঙ্গে দীপিকার বিপরীতে 'পিকু' ছবিতে কাজ করেছিলেন ইরফান। এবছরই তাঁর সঙ্গে স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের বায়োপিকেও ইরফান কাজ করবেন বলে জানিয়েছেন পরিচালক। বছরের শেষে শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ইরফান সুস্থ হয়ে কাজে যোগ দেবেন বলেও আশা রাখছেন সুজিত। তাঁর কথায়, ইরফান শুধু একজন ভালো অভিনেতাই নন, খুব কাছের বন্ধুও।

গত ১৬ মে নিজের টুইটার হ্যান্ডেল থেকে আগামী ছবি 'কারওয়ান'-এর পোস্টার শেয়ার করেছিলেন ইরফান খান। যেটা আগামী ১০ অগস্ট মুক্তি পেতে চলেছে। তবে তখন তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। তাঁর শারীরিক অবস্থার বিষয়ে জানা গিয়েছিল গত ১৬ মার্চ। আর সেটাও জানা গিয়েছিল তাঁর টুইটার হ্যান্ডেলের পোস্ট থেকেই। লিখেছিলেন তাঁর নিউরো এন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা চলছে। তিনি ভীষণই একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। 

আরও পড়ুন- জাতীয় পুরস্কার পেলে তাঁর আর কাজ জোটে না, বিশ্বাস ববের

.