close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

 জয়পুরে শুটিং শেষ হয়েছে কয়েক সপ্তাহ আগেই।

Updated: Jun 12, 2019, 03:00 PM IST
অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

নিজস্ব প্রতিবেদন: অনেকদিন ধরেই তাঁর অসুস্থতার খবর পাওয়া যাচ্ছিল। শোনা গিয়েছিল নিউরো এন্ডোক্রাইন টিউমার হয়েছে তাঁর। খবর অনুযায়ী, লন্ডনে চিকিত্সা করিয়ে এই বছরের শুরুতেই দেশে ফিরেছেন অভিনেতা ইরফান খান। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন পরবর্তী ছবি 'আংরেজি মি়ডিয়াম'-এর শুটিংও। ছবির প্রথম অংশের শুটিং হয়েছে রাজস্থানে। জয়পুরে শুটিং শেষ হয়েছে কয়েক সপ্তাহ আগেই। এরপরের গন্তব্য লন্ডন।

সূত্রের খবর অনুযায়ী, লন্ডনে শুটিং শুরুর আগে কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিয়েছেন ইরফান। স্ত্রী সুতপা শিকদারের সঙ্গে সময় কাটাবেন তিনি। চলতি বছরের শুরুতে চিকিৎসার পর যখন ইরফান দেশে ফেরেন, তাঁকে স্বাগত জানিয়েছিল অনুরাগীরা। এরপর তাঁর অভিনয়ের জগতে ফেরার খবরে খুশি সিনেমাপ্রেমীরা।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় মেয়ে নাইসাকে আক্রমণ, রেগে গেলেন অজয়

লন্ডনে শুটিং শুরু হলেই 'আংরেজি মি়ডিয়াম' টিমের সঙ্গে যোগ দেবেন করিনা কাপুর খান। ছবিতে তিনি অভিনয় করছেন একজন পুলিস আধিকারিকের চরিত্রে। এই প্রথম বার কোনও ছবিতে ইরফান এবং করিনাকে একসঙ্গে দেখা যাবে। শোনা যাচ্ছে এই ছবিতে করিনা কেমিও চরিত্রে থাকলেও শুধু ইরফান খানের জন্যই তিনি কাজ করতে উৎসাহী। 

ছবির পরিচালনার দায়িত্বে আছেন হোমি আদাজানিয়া। প্রযোজনা করছেন দিনেশ বিজন তাঁর ম্যাডক ফিল্মসের ব্যানারে। ছবিতে ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করছেন রাধিকা মদন। আগামী বছর ২৪ এপ্রিল মুক্তি পাবে 'আংরেজি মি়ডিয়াম'।  

আরও পড়ুন-নুসরতের বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছে অভিনেত্রীর পার্ক সার্কাসের বাড়ি