'অনুপ্রেরণা' ইরফানকে সাদাকালো ছবিতে স্মরণ শাহরুখের, সমবেদনা জানালেন সলমন

সোশ্যাল মিডিয়ায় ইরফান খানের সঙ্গে নিজের সাদাকালো ছবি পোস্ট করে আবেগে ভাসলেন কিং খান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 29, 2020, 07:13 PM IST
'অনুপ্রেরণা' ইরফানকে সাদাকালো ছবিতে স্মরণ শাহরুখের, সমবেদনা জানালেন সলমন

নিজস্ব প্রতিবেদন : ২০০৯ সালে 'বিল্লু' ছবিতে ইরফান খানের সঙ্গে কাজ করেছিলেন। আজ বন্ধু, তথা সহ অভিনেতা ইরফান খানের মৃত্যুতে মর্মাহত শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় ইরফান খানের সঙ্গে নিজের সাদাকালো ছবি পোস্ট করে আবেগে ভাসলেন কিং খান। 

শাহরুখ লিখেছেন, ''আমার বন্ধু, আমার অনুপ্রেরণা, আমার সময়কার অন্যতম সেরা অভিনেতা। আল্লা, আপনার আত্মাকে শান্তি দিক ইরফান ভাই।আপনার অভাববোধ করবো, তার সঙ্গে এটা ভীষণ মনে হবে যে আপনি আমাদের জীবনেরই অংশ ছিলেন।'' একথা লেখার সঙ্গে নিজের টুইটে উর্দু কবি মীর তারিক মীর-এর একটি শায়েরী শেয়ার করেছেন শাহরুখ। ''“पैमाना कहे है कोई, मैखाना कहे है दुनिया तेरी आँखों को भी, क्या क्या ना कहे है”

আরও পড়ুন-''ইরফান সকলের সঙ্গে মাটিতে বসেই খেতেন'', 'ডুব'-এ কাজ করার অভিজ্ঞতা জানালেন পার্নো

শাহরুখ ছাড়াও ইরফানের মৃত্যুর খবরে সলমন লেখেন, ''সিনেমা জগত, ওনা ভক্ত আর বিশেষ করে ওনার পরিবারের কাছে এটা একটা বড় ক্ষতি। ঈশ্বর ওনাদের শক্তি দিক। ইরফানের আত্মার শান্তি কামনা করি। আপনাকে সব সময় মনে রাখবো ভাই। আমাদের হৃদয়ে সব সময় থাকবে। ''

আমির খান লিখেছেন, ''খুব খারাপ একটা খবর, ইরফান আমাদের সহ অভিনেতা এবং অসাধারণ প্রতিভাবান একজন অভিনেতা ছিলেন। ওনার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা রইল। ইরফান আমাদের যা দিয়ে গিয়েছেন, তার জন্য ওনাকে সবসময় মনে রাখবো। ভালোবাসা রইল। ''

তবে শুধু শাহরুখ, সলমন, আমির-ই নন, ইরফানের মৃত্যুর খবরে প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন,  শিল্পা শেঠি, সঞ্জয় দত্ত সহ আরও অনেকেই।

আরও পড়ুন-''৬০০ টাকা জোগাড় করে উঠতে পারিনি, তাই ক্রিকেট খেলা হল না'', বলেছিলেন ইরফান