মা হতে চলেছেন অনুষ্কা! জোর জল্পনা বি-টাউনে

  বিরাট ঘরণী অনুষ্কা শর্মা কি সন্তানসম্ভবা? সম্প্রতি, এই প্রশ্নেই সোশ্যাল মিডিয়া সরগরম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ঘিরে এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

Updated By: Sep 18, 2018, 02:10 PM IST
মা হতে চলেছেন অনুষ্কা! জোর জল্পনা বি-টাউনে

নিজস্ব প্রতিবেদন:  বিরাট ঘরণী অনুষ্কা শর্মা কি সন্তানসম্ভবা? সম্প্রতি, এই প্রশ্নেই সোশ্যাল মিডিয়া সরগরম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ঘিরে এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এই মুহূর্তে তাঁর আগামী ছবি 'সুই ধাগা'র প্রমোশনে ব্যস্ত অনুষ্কা শর্মা। কিছুদিন আগেই সহ-অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে সেই ছবির প্রচারে গিয়েছিলেন অনুষ্কা। প্রমোশনের সময়কার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্কা একটি চেয়ারে বসে রয়েছেন। চেয়ার থেকে ওঠার সময় সমস্যায় পড়তে হচ্ছে অনুষ্কাকে। ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্কার উঠে দাঁড়াতে বেশ কষ্ট হচ্ছে। দাঁতে দাঁত চেপে উঠতে হচ্ছে তাঁকে। এদিন অনুষ্কাকে কালো রঙের বেশ ঢিলেঢালা পোশাক পরতে দেখা গেছে। আর এরপরেই অনুষ্কার 'মা' হতে চলার জল্পনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই মন্তব্য করেন অনুষ্কা মা হতে চলেছেন সেকারণেই তাঁর এধরনের সমস্যা হচ্ছে এবং তিনি ঢিলেঢালা পোশাকও পরেছেন।

আরও পড়ুন-বাংলাদেশে বন্ধ করে দেওয়া হল রাজ চক্রবর্তীর ছবির শ্যুটিং!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে কিছুদিন আগেই শোনা গিয়েছিল বালজিং ডিস্ক নামক একটি সমস্যায় ভুগছেন বিরাট ঘরণী। সাধারণত বালজিং ডিস্ককে সকলে স্লিপ ডিস্ক বলেই জানেন। এই রোগের কারণেই নাকি ক্রমাগত দুর্বল হয়ে পড়ছেন বলি অভিনেত্রী। চিকিৎসকরা অনুষ্কাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। যদিও অনুষ্কা সেটা এক্কাবারেই পাত্তা দিচ্ছেন না। শীঘ্রই মুক্তি পেতে চলেছে অনুষ্কা শর্মা বরুণ ধাওয়ান অভিনীত 'সুই ধাগা' ছবিটি। এই ছবির শ্যুটিং তো বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে, তবে সিনেমার প্রমোশনের জ্য এদিন ওদিক ছুটে বেড়াতে হচ্ছে অনুষ্কাকে। তাই বিশ্রামটা প্রায় হচ্ছে না বললেই চলে। 

আরও পড়ুন-অভিনয় ছেড়ে, এবার বাংলা গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী!

জানা যাচ্ছে এই বালজিং ডিস্ক এমন একটা সমস্যা, যার কারণে পিঠে ঘাড়ে প্রবল যন্ত্রণা হয়। পেশীতে টান ধরে ও শরীর দুর্বল হয়ে যায়। র এই রোগের কারণে সুই ধাগার প্রমোশনে গিয়ে অনুষ্কার চেয়ার থেকে ওঠা বসা করতে সমস্যা হচ্ছে বলেও মনে করা হচ্ছে। তবে অনুষ্কা যে সন্তানসম্ভবা সেকথাও এক্কেবারে উড়িয়ে যাওয়া যায় না। কারণ অনেক সময়ই জল্পনাই সত্যি হয়ে দাঁড়ায়। কিছুদিন আগে অঙ্গদ বেদীও নেহা ধুপিয়ার মা হতে চলার খবর এড়িয়ে যাচ্ছিলেন। তবে পরে জানা যায় সত্যিই নেহা সন্তানসম্ভবা। তাই অনুষ্কার ক্ষেত্রেও তেমন ঘটছে কিনা কে জান! 

আরও পড়ুন-মেয়ের সঙ্গে ৬৫ বছরের গায়কের সম্পর্ক! শুনে চমকে উঠলেন জসলিনের বাবা