সারার জনপ্রিয়তা মেয়ে জাহ্নবীকে ছাপিয়ে যাচ্ছে, বেজায় চটেছেন বনি

অবশ্য জাহ্নবীর 'ধড়ক'ও বক্স অফিসে কিছু কম সাফল্য পায়নি। ভালোই ব্যবসা করেছিল ছবিটি।

Updated By: Jan 20, 2019, 04:40 PM IST
সারার জনপ্রিয়তা মেয়ে জাহ্নবীকে ছাপিয়ে যাচ্ছে, বেজায় চটেছেন বনি

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী কন্যা জাহ্নবীর কাপুর ও সইফ-অমৃতা কন্যা সারা দুজনেই বলিউডে পা রেখেছেন কিছু সময় আগে পড়ে। করণ জোহরের প্রযোজনা সংস্থার 'ধড়ক'-এর মাধ্যমে বলিউডে এসেছেন জাহ্নবী, অন্যদিকে অবিষেক কাপুরের 'কেদারনাথ' ছবির মাধ্যমে বলিউডে এসেছেন। সারা পাশাপাশি কেদারনাথ মুক্তির ঠিক পরপরই রণবীর সিংয়ের বিপরীতে সারার আরও একটি ছবি মুক্তি পায় যেটি হল সিম্বা। সাফল্যও পেয়েছে। সারার কেদারনাথ তো সাফল্য পেয়েছেই পাশাপাশি সিম্বা ছবিটি বক্স অফিসে সুপার ডুপার হিট। তবে অবশ্য জাহ্নবীর 'ধড়ক'ও বক্স অফিসে কিছু কম সাফল্য পায়নি। ভালোই ব্যবসা করেছিল ছবিটি।

তবে সমস্যা হয় কেদারনাথ ও  সিম্বা-র জন্য সারা আলি খানের অভিনয় দক্ষতার যেভাবে প্রশংসা হয়েছে, সেভাবে জাহ্নবী অবশ্যে সেভাবে প্রশংসা পাননি। বেশিরভাগ লোকজনেরই দাবি জাহ্নবীকে এখনও অনেক শিখতে হবে। তবে অভিনয়ের পাশাপাশি সারা আলি খান যেভাবে প্রচারের আলোয় এসেছেন, সেভাবে প্রচার পাননি জাহ্নবী। পাশাপাশি কফি উইথ করণে বাবা সইফ আলি খানের সঙ্গে সারার এপিসোডটিও হিট, অথচ সেভাবে 'কফি উইথ করণ'-এ দাদা অর্জুন কাপুরের সঙ্গে এসে সভাবে সারা ফেলতে পারেননি জাহ্নবী। সারার থেকে সবদিক থেকেই পিছিয়ে রয়েছেন তিনি। প্রায় নিত্যদিনই সারা পেজ থ্রির শিরোনামে উঠে আসছেন, সেখানে জাহ্নবীর জায়গা হচ্ছে পেজ থ্রির ছোট্ট একটু জায়গায়। মোদ্দা কথা সারা যেভাবে লাইমলাইট কেড়ে নিয়েছেন, জাহ্নবী তার থেকে অনেক পিছিয়ে রয়েছেন। 

আরও পড়ুন-পাঞ্জাবি বধূবেশে আলিয়ার ছবি ফাঁস, লুকিয়ে বিয়ে সেরে ফেললেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-দাদুর কাঁধে চেপে ঘুরে বেড়াচ্ছে সলমনের ভাগ্নে, ভাইরাল ভিডিও...

শোনা যাচ্ছে, এসব কারণেই নাকি জাহ্নবীর পি.আর টিমের উপর বেজায় চলেছেন বাবা বনি কাপুর। তিনি নাকি মনে করছেন সারার পি.আর টিএম যেভাবে সারাকে তুলে ধরছে, সেভাবে সফল নয় জাহ্নবীর পি.আর টিম। যে কারণে রীতিমতো বিরক্ত বনি। তিনি নাকি ঘনিষ্ঠ মহলে বিরক্তি প্রকাশ করে বলেছেন, প্রচারের জন্যই সারাকে ইতিমধ্যেই বহু ব্র্যান্ডের প্রচারেও নেওয়া হয়ে। অথচ জাহ্নবী সেক্ষেত্রে কোথাও নেই।

প্রসঙ্গত, জাহ্নবীও অবশ্য ইতিমধ্যেই করণ জোহরের প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি 'তখত'-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন জাহ্নবী। সকলেই এখন শ্রীদেবী কন্যার দ্বিতীয় ছবি দেখার অপেক্ষায় রয়েছেন। সেই ছবিতে জাহ্নবী কতটা নিজেকে মেলে ধরতে পারেন এখন সেটাই দেখার। অন্যদিকে সারা আলি খানও নাকি ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে কাজ করবেন বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন-শাশুড়িমাকে নিয়ে কামাখ্যা মন্দিরে পাওলি

.