প্রাক্তন স্ত্রী-র জন্মদিনে কি আদৌ উপস্থিত থাকবেন হৃত্বিক?

বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ কিছুদিন হল। কিন্তু তারপরেও কিছু দায়িত্ব কর্তব্য থেকেই যায়। তাই তো কখনও ছেলেদের একটা ভালো সময় উপহার দিতে তো কখনও অন্য কোনও কারণে, বারবার একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান। তাঁরা নিজেরাও এই কথাটা স্বীকার করে নিয়েছেন যে, তাঁদের ব্যক্তিগত সমস্যা কখনওই সন্তানদের উপর পড়বে না।

Updated By: Oct 19, 2016, 04:02 PM IST
প্রাক্তন স্ত্রী-র জন্মদিনে কি আদৌ উপস্থিত থাকবেন হৃত্বিক?

ওয়েব ডেস্ক: বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ কিছুদিন হল। কিন্তু তারপরেও কিছু দায়িত্ব কর্তব্য থেকেই যায়। তাই তো কখনও ছেলেদের একটা ভালো সময় উপহার দিতে তো কখনও অন্য কোনও কারণে, বারবার একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান। তাঁরা নিজেরাও এই কথাটা স্বীকার করে নিয়েছেন যে, তাঁদের ব্যক্তিগত সমস্যা কখনওই সন্তানদের উপর পড়বে না।

আরও পড়ুন হাসপাতালে শুয়ে থাকা মানুষটার মৃত্যুকামনা হচ্ছে, এ কোন মানুষ আমরা?

২৬ অক্টোবর হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের ৩৮তম জন্মদিন। সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে, প্রাক্তন স্ত্রীর জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত হয়েছেন হৃত্বিক। এও খবর পাওয়া গিয়েছে যে, সেই সময়ে বলিউড সুপারস্টার যদি শহরে থাকেন, তাহলে অবশ্যই পার্টিতে আসবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন সোনম কাপুর কার সঙ্গে প্রেম করছেন জানেন?

বিচ্ছেদের পরেও বারংবার একে অপরের পাশে দাঁড়িয়েছেন হৃত্বিক-সুজান। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে আইনি জটিলতার সময়েও হৃত্বিককে সবসময় সমর্থন করে গিয়েছেন তিনি। তাই মনে করা হচ্ছে প্রাক্তন স্ত্রীর জন্মদিনেও তিনি নিশ্চয়ই হাজির থাকবেন। আর যদি তেমনটা হয়, তাহলে সুজানের পাশাপাশি তাঁদের ছেলেরা, রেহান এবং হৃদানের থেকে বেশি খুশি মনে হয় আর কেউ হবে না।