প্রেমে হাবুডুবু তো খাচ্ছিলেন, তা বলে গার্লফ্রেন্ডকে নিয়ে সোজা বাড়িতে মালাইকা-আরবাজ পুত্র

 শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গিয়েছে ওয়ালুসচাকে। 

Updated By: Jan 20, 2020, 12:02 PM IST
প্রেমে হাবুডুবু তো খাচ্ছিলেন, তা বলে গার্লফ্রেন্ডকে নিয়ে সোজা বাড়িতে মালাইকা-আরবাজ পুত্র
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  প্রায়শই এক সঙ্গে দেখা গিয়েছে। কখনও অটোরিক্সায়, কখনও হাতে-হাত রেখে পার্টিতে। কিন্তু সোজা ফ্যামিলি ডিনারে গার্লফ্রেন্ডকে নিয়ে উপস্থিত হবেন আরবাজ-মালাইকা-পুত্র, এমনটা হয়ত ঘুণাক্ষরে ভাবেননি পাপারাত্জিরাও। অরোরা পরিবারের নৈশ্যভোজ। উপস্থিত ছিলেন অমৃতা অরোরা এবং অর্জুন কপূর। দেখা যায় গার্লফ্রেন্ড ক্যানেল রবিনসনকে নিয়ে ওই অনুষ্ঠানে যোগ দিতে আরহানকে। এই নিয়ে জোর জল্পনাও শুরু হয়। তাহলে কি আরহান-ক্যানেলের বন্ধুত্বে ‘আনুষ্ঠানিক’ সিলমোহর পড়তে চলেছে।

কে এই ক্যানেল রবিনসন? অভিনেতা মার্ক রবিনসন এবং মডেল ওয়ালুসচা ডি’সুজার কন্যা ক্যানেল। শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গিয়েছে ওয়ালুসচাকে। ওই অনুষ্ঠানে মালাইকা, অর্জুন এবং আরহানকে একসঙ্গে ফোটোশুট করতে দেখা যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং পরবর্তী সময়ে অর্জুনের কপূরের সঙ্গে প্রেম, মালাইকা সবসময়ে লাইমলাইটে থেকেছেন। মা-বাবার বিচ্ছেদ নিয়ে আরহান কী ভাবে?

আরও পড়ুন- Love Aaj Kal Porshu-র গান 'শুনে নে', সাহসী চরিত্রে মধুমিতা

এ নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, এই সম্পর্কের বিচ্ছেদ প্রয়োজন ছিল। গোটা প্রক্রিয়ার মধ্যে আরহানের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তবে, আরহানের থাকার বিষয়ের সিদ্ধান্তে মা হিসাবে অগ্রাধিকার মালাইকারই। আরবাজের অকপটে স্বীকার, সন্তান ছোটো থাকলে মায়ের কাছেই তার থাকা উচিত। কিন্তু এখন সে সাবালক। তাই, আরহানই ঠিক করবে কোথায় থাকবে, কী করবে। এ নিয়ে তাঁর কিছু বলার নেই বলে আরবাজ জানান।