বরুণের জন্য শ্রদ্ধাকে টেনে সরিয়ে দিলেন সারা?

বলিউডে নতুন গুঞ্জন শুরু হয়েছে 

Updated By: Jan 3, 2019, 11:38 AM IST
বরুণের জন্য শ্রদ্ধাকে টেনে সরিয়ে দিলেন সারা?

নিজস্ব প্রতিবেদন : 'ভারত'-এর জন্য সরে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। পরিচালক রেমো ডি'সুজার সিনেমা থেকে ক্যাটরিনা কাইফ না বলার পর থেকেই শ্রদ্ধা কাপুরের নাম নিয়ে জোর জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : টাইগারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে বিকিনিতে ঝড় তুলে ফিরলেন দিশা
শোনা যাচ্ছে, 'এবিসিডি টু'-এর পুরনো জুটি শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ানকেই আবার 'এবিসিডি থ্রি'-এর জন্য বেছে নেওয়া হচ্ছে। কিন্তু, 'এবিসিডি থ্রি'-এর জন্য শ্রদ্ধার নাম যতই পেজ থ্রি-র খবরে উঠে আসুক না কেন, এ বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। আর এসবের মধ্যেই উঠে আসছে সারা আলি খানের নাম।

আরও পড়ুন : চোখের জলে শেষ বিদায়, কানাডায় সমাধিস্থ কাদের খান
রেমো ডি'সুজার সিনেমায় নাকি এবার বরুণ ধাওয়ানের বিপরীতে সইফ-কন্যা সারাকে দেখা যেতে পারে। নতুন বছরে বলিউডে যেমন নতুন নতুন জুটির খোঁজ চলছে, সেই অনুযায়ী বরুণের সঙ্গে সারা স্ক্রিন শেয়ার করলে, তা দর্শকদের কাছে অনেকটাই আকর্ষণীয় হয়ে উঠবে বলে মনে করছে বি টাউন। যদিও এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : বলিউডে টিকে থাকতে দিদি সারার ভরসা এবার ছোট্ট তৈমুর?
'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে সারা ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। 'কেদারনাথ' মুক্তি পাওয়ার কয়েক দিনের মধ্যেই মুক্তি পায় 'সিম্বা'। রণবীর সিং-এর বিপরীতে এই সিনেমায় অভিনয় করে ব্লকবাস্টার সিনেমার তালিকায় নাম উঠে এসেছে সারা আলি খানের। পর পর দুটি সিনেমার পর এবার বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে, বলিউডে ৩ নম্বর নায়কের বিপরীতে দেখা যাবে সারাকে? সেটা অবশ্য সময়ই বলবে।
প্রসঙ্গত, পরিচালক ইমতিয়াজ আলির 'লভ আজকাল'-এর জন্যও বেছে নেওয়া হয়েছে সারা আলি খান-কে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে তিনি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

.