Durnibar-Minakshi : পরকীয়ার জের! বিয়ে ভাঙছে মীনাক্ষি-দুর্নিবারের?

অশান্তির জেরে ইতিমধ্যেই ঘর ছেড়েছেন মীনাক্ষি। দুর্নিবারের থেকে আলাদা থাকতে শুরু করেছেন তিনি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 10, 2022, 02:03 PM IST
Durnibar-Minakshi : পরকীয়ার জের! বিয়ে ভাঙছে মীনাক্ষি-দুর্নিবারের?

নিজস্ব প্রতিবেদন : দেবলীনা-তথাগত, সোহিনী-রণজয়, অনুপম-পিয়ার পর বিচ্ছেদের পথে টলিপাড়ার আরও এক জুটি। শোনা যাচ্ছে, গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha) ও মীনাক্ষি মুখোপাধ্যায়ের (Minakshi Mukherjee) দাম্পত্য, কলহের জেরে তলানিতে গিয়ে পৌঁছেছে। তাঁদের সম্পর্ক এখন এতটাই তিক্ত যে তাঁরা আর একসঙ্গে থাকতে চাইছেন না। অশান্তির জেরে ইতিমধ্যেই ঘর ছেড়েছেন মীনাক্ষি। দুর্নিবারের থেকে আলাদা থাকতে শুরু করেছেন তিনি।

টলিপাড়ায় খবর, নতুন প্রেমে পড়েছেন দুর্নিবার। আর সেকারণেই নাকি অশান্তি। প্রসঙ্গত ২০২১ সালেই ঘটা করে সামাজিক বিয়ে সেরেছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায়। যদিও তাঁরা বহুদিন ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন। দুর্নিবার ও মীনাক্ষি দুজনেই গান করেন। সারেগামাপা-র মঞ্চ থেকে খ্যাতির শীর্ষে পৌঁছোন দুর্নিবার সাহা। মীনাক্ষিও সেখানেই প্রথম দেখেছিলেন দুর্নিবারকে। পরে গানের হাত ধরেই দুর্নিবার ও মীনাক্ষির সম্পর্ক এগিয়েছিল। ২০১৭ সালে আইনি বিয়ে এবং গতবছর (২০২১) সামাজিক বিয়ে সেরে ফেলেন তাঁরা। আইবুড়ো ভাত, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে বৌভাত সবই হয়েছিল নিয়ম মেনে। সেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার বহু শিল্পী। তারপর মন্দ কাটছিল না তাঁদের। তবে সে সুখের স্বর্গে ফাটল ধরেছে। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভাঙনের গল্প শোনা যাচ্ছে।

   আরও পড়ুন-SaReGaMaPa2022: সুরের মূর্ছনায় মুগ্ধ পন্ডিত অজয় চক্রবর্তী, পায়ে হাত দিয়ে প্রণাম করলেন প্রতিযোগীকে, দেখুন ভিডিও

এবিষয়ে দুর্নিবার ও মীনাক্ষিকে ফোন করা হলে তাঁদের দুজনের ফোনই বেজে যায়। এদিকে জনপ্রিয় দুই শিল্পীর সম্পর্ক ভাঙার খবরে মন খারাপ অনুরাগীদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.